স্মিথ-স্যামসন-তিওয়াটিয়ায় বিধ্বস্ত পাঞ্জাব – BD Sports 24
  • স্মিথ-স্যামসন-তিওয়াটিয়ায় বিধ্বস্ত পাঞ্জাব

    September 28th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    শারজাহ, ২৮ সেপ্টেম্বর: আইপিএলের ত্রয়োদশতম আসরে উত্তেজনায় ভরপুর একটি ম্যাচ দেখলো পুরো ক্রিকেট বিশ্ব। শ্বাসরুদ্ধকর এ ম্যাচটিতে কিংস ইলেভেন পাঞ্জাব ২২৩ রান করেও হেরেছে রাজস্থান রয়্যালসের কাছে। অধিনায়ক স্টিভেন স্মিথ, সানজু স্যামসন ও রাহুল তিওয়াটিয়ায় বিধ্বস্ত হয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব। এই তিন ব্যাটসম্যানের বিধ্বংসী ইনিংসে রাজস্থান রয়্যালসের কাছে ৪ উইকেটে হেরেছে পাঞ্জাব।

     

    ২২৪ রান তাড়া করতে নেমে ১৯ রানে ওপেনার জস বাটলার বিদায় নিলেও ম্যাচ জিততে বেগ পেতে হয়নি রাজস্থান রয়্যালসকে। বাটলারের বিদায়ে স্মিথের সাথে জুটি বাঁধেন সানজু স্যামসন। এই জুটি ৮১ রানের বড় পার্টনারশিপ গড়ে রানের চাকা সচল রাখে। স্মিথ ২৭ বলে ৭ চার ও ২ ছক্কায় ৫০ রান করে আউট হন।

     

    দ্বিতীয় উইকেটে সানজু স্যামসন ও রাহুল তিওয়াটিয়া ৬১ রানের আরও একটি পার্টনারশিপ গড়েন। সানজু স্যামসন তার ৪২ বলের ইনিংসটি সাজান ৪ বাউন্ডারি ও ৭ ছক্কায়। ৮৫ রান করেন তিনি।

     

    চতুর্থ উইকেটে রাহুল তিওয়াটিয়া ও রবিন উথাপ্পা ৪২ রানের পার্টনারশিপ গড়েন। রাহুল তিওয়াটিয়া পাঞ্জাবের ক্যারিবীয় বোলার শেলডন কটরেলের তৃতীয় ওভারে ৫টি বিশাল ছক্কা হাঁকিয়ে দলকে জয়ের দিকে নিয়ে যান। শেষ অবধি ৩১ বলে ৭ ছক্কায় ৫৩ রান করে আউট হন তিওয়াটিয়া।

     

    শেষদিকে রাজস্থানের ইংলিশ পেসার জোফরা আর্চারের ৩ বলে ২ ছক্কায় অপ. ১৩ রানের কল্যাণে ৩ বল বাকি থাকতেই ৬ উইকেটে ২২৬ রান করে রাজস্থান। সেইসাথে শ্বাসরুদ্ধকর ম্যাচটিতে ৪ উইকেটের জয় নিয়ে মাঠ ছাড়ে তারা।

     

    এর আগে শারজাহ আন্তর্জাতিক স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে দুই ওপেনার লোকেশ রাহুল ও মায়াঙ্ক আগরওয়ালের বিধ্বংসী ইনিংসে ২ উইকেটে ২২৩ রানের বড় স্কোর গড়ে কিংস ইলেভেন পাঞ্জাব। উদ্বোধনী জুটিতে এই জুটি ১৮৩ রানের পার্টনারশিপ গড়ে। মায়াঙ্ক আগরওয়াল ৫০ বলে ১০ চার ও ৭ ছক্কায় ১০৬ রান করে আউট হন। এটি এবারের আইপিএলের দ্বিতীয় সেঞ্চুরি।

     

    এরপর ১৯৪ রানে আউট হন লোকেশ রাহুল ৫৪ বলে ৭ চার ও ১ ছক্কায় ৬৯ রান করেন রাহুল। শেষদিকে গ্লেন ম্যাক্সওয়েল অপ. ১৩ ও নিকোলাস পুরানের অপ. ২৫ রানের কল্যাণে নির্ধারিত ২০ ওভারে পাঞ্জাবের স্কোর দাঁড়ায় ২২৩/২।

     

    এ ম্যাচ জয়ের ফলে টানা দ্বিতীয় জয়ে এখনো অপরাজিত রয়েছে রাজস্থান রয়্যালস। অপরদিকে ৩ খেলায় পাঞ্জাবের দ্বিতীয় পরাজয় এটি।

     

    ম্যাচসেরা হন রাজস্থান রয়্যালসের সানজু স্যামসন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...