স্যান্ড রাগবির পুরুষে ফ্লেইম বয়েজ ও মহিলায় টপডিল .কম.বিডি চ্যাম্পিয়ন – BD Sports 24
  • স্যান্ড রাগবির পুরুষে ফ্লেইম বয়েজ ও মহিলায় টপডিল .কম.বিডি চ্যাম্পিয়ন

    November 24th, 2017

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৪ নভেম্বর: স্যান্ড রাগবি প্রতিযোগিতায় পুরুষে ফ্লেইম বয়েজ রাগবি ক্লাব এবং মহিলায় টপডিল .কম.বিডি ক্লাব চ্যাম্পিয়ন হয়েছে।

    আজ শুক্রবার সকালে পল্টন ময়দানে দিনব্যাপী এই প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রধান অতিথি বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের সভাপতি আবদুল্লা আল জাহির স্বপন, বিশেষ  অতিথি ছিলেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড এর  সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ম্যানেজার মো: মাসুদুর রহমান শাহ।

    প্রতিযোগিতায় পুরুষ বিভাগের ফাইনালে ফ্লেইম বয়েজ রাগবি ক্লাব ০২-০১ পয়েন্টে বাংলাদেশ জে-স্পোর্টস রাগবি ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। রানার্স আপ হয় জে-স্পোর্টস রাগবি ক্লাব।

    একই মাঠে মহিলা বিভাগের ফাইনালে টপডিল .কম.বিডি  রাগবি ক্লাব ১০-০১ পয়েন্টে  ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। রানার্স আপ হয় ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব।

    সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে পুরস্কার বিতরন করেন প্রধান অতিথি রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত ক্রীড়া সংগঠক, অলিম্পিক এসোসিয়েশনের উপ মহাসচিব এবং ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু।

    বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের সাধারণ সম্পাদক মৌসুম আলী, যুগ্ম সাধারণ সম্পাদক সাঈদ আহমেদ, সদস্য, ও টুর্নামেন্ট কমিটির দীন ইসলাম, পারভীন পুতুল ও সিরাজুল ইসলাম ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন ।

    প্রতিযোগিতার ম্যাচগুলো পরিচালনা করেন আব্দুল আলীম, হোসাইন আহমেদ জনি, মো: আব্দুল কাদের (সুমন)। উক্ত প্রতিযোগিতায় পুরুষ বিভাগে ৬টি এবং মহিলা বিভাগে ৬টি দল অংশগ্রহণ করে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১