স্যার রিচার্ড হ্যাডলি পদক জিতলেন রস টেলর – BD Sports 24
  • স্যার রিচার্ড হ্যাডলি পদক জিতলেন রস টেলর

    May 1st, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    অকল্যান্ড, ১ মে: গেল ১ বছর ধরে নিউজিল্যান্ডের ক্রিকেটে ধারাবাহিকতার প্রতীক ছিলেন মিডল অর্ডার ব্যাটসম্যান রস টেলর। তারই স্বীকৃতি হিসেবে বর্ষসেরা ক্রিকেটারের পুরস্কার স্যার রিচার্ড হ্যাডলি পদক জিতেছেন অভিজ্ঞ এই ব্যাটসম্যান। নিউজিল্যান্ড ক্রিকেট অ্যাওয়ার্ডসের চূড়ান্ত পর্যায়ে এই সম্মাননা পেলেন তিনি। একই সঙ্গে জিতেছেন টি-টোয়েন্টির বর্ষসেরা ক্রিকেটারের পুরস্কারও।

     

    এই সময়ে ৪০ উইকেট নিয়ে বর্ষসেরা টেস্ট ক্রিকেটারের পুরস্কার জিতেছেন পেসার টিম সাউদি। ভার্চুয়াল এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বর্ষসেরা আম্পায়ারের পদক জিতেছেন কিম কটন। ওয়ানডের বর্ষসেরা হয়েছেন কেন উইলিয়ামসন।

     

    এ নিয়ে তৃতীয়বারের মতো বর্ষসেরা ক্রিকেটারের সম্মাননা জিতলেন রস টেলর । সব ফরম্যাট মিলিয়ে এই সময় তুলেছেন ১ হাজার ৩৮৯ রান। এর মাঝে টেস্টে ৩৯.৩০ গড়ে করেছেন ৫১১ রান, ৪৯.৯১ গড়ে ওয়ানডেতে ৫৪৮ ও টি-টোয়েন্টিতে করেছেন ৩৩০, যেখানে গড় ছিল ৩০। এই সময়টাতেই টেস্টে নিউজিল্যান্ডের সর্বাধিক রান সংগ্রাহকের তালিকায় নাম লিখিয়েছেন। জানুয়ারিতে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে পেছনে ফেলেছেন স্টিফেন ফ্লেমিংকে। শুধু তাই নয়, তিন ফরম্যাট মিলিয়ে প্রথম ক্রিকেটার হিসেবে ১০০টি ম্যাচ খেলারও গৌরব অর্জন করেছেন তিনি।

     

    বিগত ১২ মাসের এই স্মৃতি রোমন্থন করে আপ্লুত হয়ে পড়েছিলেন টেলর, ‘এই সময়টায় অনেক উত্থান-পতন ছিল। বিশ্বকাপ ফাইনাল, সেখানে হেরে যাওয়া। বক্সিং ডে টেস্ট, যেখানে অংশ নিতে পারাটা আমার জন্য গর্বের একটি মুহূর্ত ছিল। আর এখানেই কিউই দর্শকরা আমাদের সমর্থন যুগিয়েছিল। যা আমি কখনো ভুলবো না। এই মৌসুমে যে ধারাবাহিকতা আমার ছিল, তাতে আমি নিজেই খুব আনন্দিত। আর যেকোনো সময় দলের পারফরম্যান্সে অবদান রাখা ও দলকে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে দিতে পারা, সব সময়ই বিশেষ কিছু।’

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...