সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত বিডিস্পোর্টসের সাকী – BD Sports 24
  • সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত বিডিস্পোর্টসের সাকী

    January 20th, 2018

    ক্রীড়া প্রতিবেদক, বিডিস্পোর্টস২৪ডটকম
    সিলেট, ২০ জানুয়ারি : চ্যানেল আই ও রেডিও টুডে’র সিলেট প্রতিনিধি, বিডিস্পোর্টস২৪ডটকমের সিলেট বিভাগীয় প্রতিনিধি এবং সিলেট ইলেকট্রনিক্স মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের (ইমজা) কোষাধ্যক্ষ সাদিকুর রহমান সাকী দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন।

    শনিবার সকালে দক্ষিণ সুরমা উপজেলার লামা হাজরাই এলাকায় এ ঘটনা ঘটে। রাস্তার পাশে মোটর সাইকেল নিয়ে দাঁড়ানো অবস্থায় একটি সিএনজি অটোরিক্সা তাকে আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হলে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালের তৃতীয় তলার ৯নং ওয়ার্ডে ভর্তি করা হয়।

    প্রত্যক্ষদর্শীরা জানান, লামা হাজরাই এলাকায় কামাল বাজার থেকে তেতলি টুকের বাজার বাইপাস সড়কে উঠার সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা সাকীকে আঘাত করে। এতে তিনি হাতে ও মাথায় আঘাতপ্রাপ্ত হন।

    স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে নিয়ে যান। এসময় তাকে দেখতে যান সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু, সাবেক কোষাধ্যক্ষ আফতাব উদ্দিন, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি শাহ জাহান সেলিম বুলবুল, মোহনা টেলিভিশনের সিলেট প্রতিনিধি এ এ চৌধুরী শিপার, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগ নেতা তাজুল ইসলাম, কৃষক নেতা সাঈদুর রহমান প্রমুখ।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা