হকি ফেডারেশনের দিনব্যপী অলিম্পিক ডে উদযাপন – BD Sports 24
  • হকি ফেডারেশনের দিনব্যপী অলিম্পিক ডে উদযাপন

    June 24th, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৩ জুন: আন্তর্জাতিক অলিম্পিক কমিটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে প্রতি বছর ২৩ জুন বিশ্বব্যাপী পালিত হয় অলিম্পিক ডে। তার সাথে তাল মিলিয়ে ২৩ জুন রোববার বাংলাদেশেও পালিত হলো অলিম্পিক ডে। সেই আয়োজনে যোগ দিলো বাংলাদেশ অলিম্পিক ফেডারেশন। দিনব্যাপী নানা আয়োজনে স্মরণীয় করে রাখলো দিনটিকে।

    রোববার সকাল সাড়ে সাতটায় বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের উদ্যোগে অলিম্পিক ডে রানে ফেডারেশনের যুগ্ম সম্পাদক মোহাম্মদ ইউসুফের নেতৃত্বে অংশ নেন হকি খেলোয়াড়, আম্পায়ার ও কর্মকর্তারা।

    বিকেলে মওলানা ভাসানী স্টেডিয়ামে বসে হকি খেলোয়াড়াদের মেলা। প্রদর্শনী ম্যাচে মাঠে নামেন সাবেক হকি তারকা, নারী ও ক্ষুদে খেলোয়াড়রা।

    প্রথম ম্যাচে জাতীয় নারী দলের ক্যাম্পের খেলোয়াড়রা লড়াই করেন দুটি দলে ভাগ হয়ে, যেখানে জুম্মন লুসাই একাদশ বনাম রবিউদ্দিন রবি একাদশের ম্যাচটি গোলশূন্য ড্র হয়।

    পরের ম্যাচে মুখোমুখি হন সাবেক হকি খেলোয়াড়রা। সেখানে আব্দুর রাজ্জাক সোনামিয়া একাদশ ১-০ গোলে হারায় খাজা রহমতুল্লাহ একাদশকে।

    আর দিনের শেষ ম্যাচে সাবেক হকি তারকাদের মুখোমুখি হন নারী হকি খেলোয়াড়রা। এই ম্যাচে ইব্রাহিম সাবের একাদশ বনাম মোহাম্মদ মহসিন একাদশের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়।

    প্রতিটি ম্যাচের মাঝে নিজেদের হকির কৌশল দেখান ফজলু একাডেমির ক্ষুদে খেলোয়াড়রা।

    দিনের খেলা শেষে প্রতিটি দলের অংশগ্রহণকারী খেলোয়াড়দের শুভেচ্ছা উপহার দেন বাংলাদেশ হকি ফেডারেশনের যুগ্ম সম্পাদক মোহাম্মদ ইউসুফ, ফেডারেশনের সভাপতির প্রতিনিধি উইং কমান্ডার মোঃ নূর-ই-আলম, পিএসসি ও নির্বাহী কমিটির সদস্য ইউসুফ আলী এবং তারিকউজজামান নান্নু। এ সময় উপস্থিত ছিলেন ফেডারেশনের অন্যান্যা কর্মকর্তারা।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা