হাঁটুর ইনজুরিতে ডি ব্রুইন – BD Sports 24
  • হাঁটুর ইনজুরিতে ডি ব্রুইন

    August 16th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ১৬ আগস্ট: বুধবার অনুশীলনে হাঁটুর ইনজুরিতে আক্রান্ত হয়েছেন ম্যানচেস্টার সিটি মিডফিল্ডার কেভিন ডি ব্রুইন। ক্লাবের এক বিবৃতিতে এই তথ্য নিশ্চিত করে জানানো হয়েছে ইনজুরির মাত্রা সম্পর্কে এখনো সঠিকভাবে কিছু জানা যায়নি। ২৭ বছর বয়সী এই বেলজিয়াম মিডফিল্ডারের হাঁটুতে স্ক্যান করার পরেই বিস্তারিত জানা যাবে।

    পরবর্তীতে ক্র্যাচের সাহায্যে ডি ব্রু্ইনকে হাঁটতে দেখা গেছে। ধারণা করা হচ্ছে পরবর্তী পরীক্ষা-নিরীক্ষার জন্য তিনি শিগগিরই বার্সেলোনায় পাড়ি জমাবেন। সেখানে ২০১৬ সালের জানুয়ারিতে হাঁটুর ইনজুরিতে পড়ার পরে চিকিৎসক রামোস কুগাটের কাছে তিনি চিকিৎসা নিয়েছিলেন। এবারও তার কাছেই প্রয়োজনীয় চিকিৎসা নিতে তিনি ইচ্ছুক। সিটি সতীর্থ ইকে গুনডোগান ও বেঞ্জামিন মেন্ডির গুরুতর লিগামেন্ট ইনজুরিরও চিকিৎসা করেছিলেন কুগাট।

    এ সম্পর্কে সিটি রাইট-ব্যাক কাইল ওয়াকার বলেছেন, ‘কেভিন একজন অসাধারণ খেলোয়াড়। অনুশীলনে তার সাথে যা ঘটেছে তা সত্যিই দুঃখজনক। তবে আমাদের দলে আরো খেলোয়াড় রয়েছে। আমরা কখনই একজন খেলোয়াড়ের ওপর নির্ভর করি না। এটা দলীয় খেলা, যে কেউ যেকোনো সময়ই ইনজুরিতে পড়তে পারেন। অবশ্যই তার অনুপস্থিতি আমাদের জন্য বিরাট ক্ষতি। তবে তারপরেও আমরা এগিয়ে যাব’।

    রাশিয়া বিশ্বকাপে বেলজিয়ামকে সেমিফাইনাল উপহার দেয়া ডি ব্রুইন ছুটি কাটিয়ে গত ৬ আগস্ট সিটির অনুশীলনে যোগ দিয়েছিলেন। রোববার আর্সেনালের বিপক্ষে প্রিমিয়ার লিগে ২-০ গোলে জয়ের ম্যাচটিতে কেভিন বদলী হিসেবে ৬০ মিনিটে খেলতে নেমেছিলেন। মধ্যমাঠে এখন তার জায়গায় সিটির হাতে রয়েছে ডেভিড ডি সিলভা, বার্নান্ডো ডি সিলভা ও গুনডোগান। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা