হার্ডিক পান্ডিয়ার অলরাউন্ড নৈপুণ্যে মুম্বাইয়ের জয় – BD Sports 24
  • হার্ডিক পান্ডিয়ার অলরাউন্ড নৈপুণ্যে মুম্বাইয়ের জয়

    May 6th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মুম্বাই, ৬ মে: অলরাউন্ডার হার্ডিক পান্ডিয়ার অলরাউন্ড নৈপুণ্যে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ১৩ রানের জয় পেয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। প্রথমে ব্যাট হাতে ২০ বলে ৩৫ রানের অপরাজিত ইনিংস খেলার পর বল হাতেও জ্বলে ওঠেন হার্ডিক পান্ডিয়া। ৪ ওভার বল করে মাত্র ১৯ রান খরচায় একাই শিকার করেন ২ উইকেট।

    মুম্বাইয়ের ১৮১ রানের জবাবে কলকাতার ইনিংস ৫ উইকেটে ১৬৮ রানের বেশি এগুতে না পারায় ১৩ রানে জিতে যায় মুম্বাই।

    কলকাতার রবিন উথাপ্পার ব্যাট থেকে আসে সর্বোচ্চ ৫৪ রান। এছাড়া নিতিশ রানা ৩১ এবং ক্রিস লিন ১৭ রান করেন। অধিনায়ক দিনেশ কার্তিক ২৬ বলে ৩৬ রানে অপরাজিত থাকেন।

    হার্ডিক পান্ডিয়া ছাড়া মুম্বায়ের মিচেল ম্যাকক্লেনাঘান, জাসপ্রিত বুমরাহ, ক্রুনাল পান্ডিয়া এবং মায়াংক মারকান্দে একটি করে উইকেট নেন।

    এর আগে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ৪ উইকেটে ১৮১ রানের বড় সংগ্রহ গড়ে মুম্বাই ইন্ডিয়ান্স।

    মুম্বাই ইন্ডিয়ান্সের ওপেনার সূর‌্যকুমার যাদব সর্বোচ্চ ৫৯ রান করেন। তার ৩৯ বলের ইনিংসে ৭টি বাউন্ডারি ও দুটি ছক্কার মার ছিল। এছাড়া অপর ওপেনার এভিন লুইসের ব্যাট থেকে আসে ৪১ রান।

    অধিনায়ক রোহিত শর্মা করেন ১১ রান। ক্রুনাল পান্ডিয়া করেন ১৪ রান। পঞ্চম উইকেটে হার্ডিক পান্ডিয়া এবং জেপি ডুমিনি ১৯ বলে ৩০ রানের অবিচ্ছিন্ন পার্টনারশিপ গড়লে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৮১ রান করে মুম্বাই। হার্ডিক পান্ডিয়া ২০ বলে অপ. ৩৫ এবং জেপি ডুমিনি ১১ বলে ১৩ রান করে অপরাজিত থাকেন।

    কলকাতার দুই বোলার আন্দ্রে রাসেল এবং সুনীল নারাইন দুটি করে উইকেট নেন।

    ম্যাচসেরা হন মুম্বাই ইন্ডিয়ান্সের হার্ডিক পান্ডিয়া।

    এ ম্যাচ জেতার ফলে ১০ খেলায় ৮ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে মুম্বাই। অপরদিকে সমসংখ্যক খেলায় ১০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে কলকাতা।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা