হার এড়াল বার্সা – BD Sports 24
  • হার এড়াল বার্সা

    April 1st, 2018

    ক্রীড়া ডেস্ক, বিডিস্পোর্টস ২৪ডটকম
    সেভিয়া, ১ এপ্রিল ২০১৮ : মেসি-সুয়ারেসের গোলে লা লিগা শিরোপা প্রত্যাশী বার্সেলোনা শেষ পর্যন্ত হার এড়িয়ে নাটকীয় ম্যাচে ২-২ গোলে সেভিয়ার সাথে ড্র করেছে। এ ড্রয়ের মাধ্যমে কাতালান জায়ান্টরা মৌসুমে অপরাজিত থাকার রেকর্ড ধরে রাখলো।

    সেভিয়ার মাঠে শনিবার রাতে রামোস সানচেজ পিজুয়ানে দুই গোলে পিছিয়ে থেকে বার্সেলোনা যখন পরাজয়ের ক্ষণ গুনছিল ঠিক তখনই ম্যাচ শেষের মাত্র তিন মিনিট আগে লুইস সুয়ারেজের গোলে বার্সাকে কিছুটা হলেও জাগিয়ে তোলে। কিন্তু পরের মিনিটেই যে মেসির গোলে দল সমতায় ফিরবে সেভিয়া তা কল্পনাও করেনি।

    বার্সা কোচ আর্নেস্টো ভালভার্দে হ্যামস্ট্রিং ইনজুরি আক্রান্ত মেসিকে নিয়ে কোন ধরনের ঝুঁকি নিতে চাননি। সে কারণেই তাকে মূল একাদশে বিবেচনা করেননি। দুই গোলে পিছিয়ে থাকা ভালভার্দের সামনে বিকল্প পথ খোলা ছিল না বলেই ৫৮ মিনিটে ওসমানে ডেম্বেলের স্থানে মেসিকে মাঠে নামান।

    ফ্র্যাংকো ভাজকুয়েজ ও লুইস মুরিয়েলের গোলে সেভিয়া দারুণ এক জয়ের পথেই এগিয়ে যাচ্ছিল। কিন্তু আবারো মেসি দলের ট্রাম্প কার্ড হিসেবে ব্যবহৃত হয়েছে।

    ভালভার্দে ম্যাচ শেষে বলেন, ‘যখন তোমার দলে মেসি থাকবে এবং সে খেলবে না, তার অর্থ হচ্ছে এর মধ্যে অন্য কোন গুরুত্ব আছে। সে এমন একজন খেলোয়াড় যাকে দিয়ে শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করা যায়।’

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা