হাসপাতালে আগুয়েরো – BD Sports 24
  • হাসপাতালে আগুয়েরো

    November 15th, 2017

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মস্কো, ১৫ নভেম্বর: রাশিয়ার ক্রাসনোডার স্টেডিয়ামে অনুষ্ঠিত নাইজেরিয়ার বিপক্ষে প্রীতি ফুটবল ম্যাচের বিরতির সময় ড্রেসিং রুমে হঠাৎ বেহুশ হয়ে যাওয়া ম্যানচেস্টার সিটির স্ট্রাইকার সার্জিও আগুয়েরোকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর্জেন্টাইন ফুটবল ফেডারেশনের (এএফএ) পক্ষ থেকে এ কথা জানানো হয়েছে।

    এক সংবাদ বিজ্ঞপ্তিতে ফেডারেশন জানায়, ‘আগুয়েরোর শরীরের তাপমাত্র হঠাৎ করেই কমে গেছে। যে কারণে রুটিন পরীক্ষার অংশ হিসেবে তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

    গত শনিবার রাশিয়ার বিপক্ষে গোল করে আর্জেন্টিনাকে জয় পাইয়ে দেওয়া আগুয়েরো মঙ্গলবার নাইজেরিয়ার বিপক্ষেও গোল করেছেন। ৩৬তম মিনিটে তার দেয়া গোলে নাইজেরিয়ার বিপক্ষে সফরের দ্বিতীয় প্রীতি ম্যাচে ২-০ ব্যবধানে এগিয়ে যায় আর্জেন্টিনা। কিন্তু বিরতির সময় অসুস্থ হয়ে পড়ায় তাকে আর মাঠে নামানো হয়নি।

    ডাক্তার ডোনাটো ভিলানির তত্বাবধানে তাকে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যাওয়া হয়েছে।

    অতীতে হৃদযন্ত্রের সমস্যাজনিত রোগে আগুয়েরো ভুগেছেন উল্লেখ করে ডাক্তার ভিরানি বলেন, ‘তিনি আসলে দুশ্চিন্তাগ্রস্ত হয়ে পড়েছিলেন। ১৫ বছর বয়স থেকেই তার মধ্যে এই রোগ বাসা বেঁধেছে। এখন আমরা নিশ্চিন্ত হতে চাই যে তার মধ্যে বড় কোনো রোগ নেই। বিষয়টি নিশ্চিত হবার জন্য আমরা অপেক্ষা করব।’

    ম্যানচেস্টার সিটির ইতিহাসে সর্বকালের সর্বাধিক গোলদাতা আগুয়েরো দুই মাসেরও কম সময় আগে স্বাস্থ্য ঝুঁকিতে পড়েছিলেন। আমস্টারডামে গাড়ি দুর্ঘটনায় পড়েছিলেন তিনি। এ সময় তার পাজরের হাড় ভেঙে গিয়েছিল।

    গতকালের প্রীতি ম্যাচে নাইজেরিয়ার বিপক্ষে ২-০ গোলে এগিয়ে থেকেও মেসিবিহীন আর্জেন্টিনা ৪-২ গোলে হেরে যায়।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা