হাসপাতালে ভর্তি রোনাল্ডো – BD Sports 24
  • হাসপাতালে ভর্তি রোনাল্ডো

    August 12th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মাদ্রিদ, ১২ আগস্ট: নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে স্পেনের একটি হাসপাতালে ভর্তি হয়েছেন ব্রাজিলের সাবেক ফুটবল তারকা রোনাল্ডো। ছুটি কাটাতে স্প্যানিশ দ্বীপ ইবজায় গিয়েছিলেন তিনি। ফুটবল থেকে অবসর নেয়া এই স্ট্রাইকার এখন সুস্থতার পথে রয়েছে বলে রোববার স্থানীয় সংবাদ পত্রের রিপোর্টে বলা হয়েছে।

    বিশ্ব সেরা ফুটবলারদের একজন ৪১ বছর বয়সী এ সাবেক তারকাকে শুক্রবার বিকেলে ক্যান মিসেস হাসপাতালে ভর্তি করা হয়। নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে থাকা রোনাল্ডোকে নিউমোনিয়ার চিকিৎসা দেয়া হয় বলে স্থানীয় দৈনিক ডিয়ারিও ডি ইবিজার রিপোর্টে বলা হয়েছে।

    কয়েক ঘণ্টা পর রোনালদোকে ক্লিনিকা নুয়েস্ট্রা সেনোরা দেল রোজারিও নামক একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তর করা হয় বলে পত্রিকাটিতে উল্লেখ করা হয়। নাম প্রকাশে অনিচ্ছুক হাসপাতালের একটি সূত্র পত্রিকাটিকে জানায়, বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের সাবেক এই খেলোয়াড় এখনো নিবিড় পরিচর্যা কেন্দ্রে রয়েছেন। তবে তার অবস্থা উন্নতির দিকে।

    এএফপি’র পক্ষ থেকে যোগাযোগ করা হলে হাসপাতালের একজন মহিলা মুখপাত্র বলেন, ‘ব্যক্তিগত কারণে তার বিষয়ে কোনো তথ্য দেয়া সম্ভব হচ্ছে না।

    তিন বার ফিফা বর্ষসেরা তারকার পুরস্কার পাওয়া রোনাল্ডো ২০১১ সালে ফুটবল থেকে অবসর গ্রহণ করেন। তবে তিনি নিয়মিত ইবজায় যাতায়াত করেন। কারণ সেখান তার নিজের একটি বাড়ি রয়েছে।

    মাত্র ১৭ বছর বয়সে ব্রাজিল জাতীয় দলে সুযোগ পাওয়া রোনাল্ডো ৯৭টি আন্তর্জাতিক ম্যাচে অংশ নিয়ে গোল করেছেন ৬২টি। ব্রাজিলের হয়ে সর্বকালের সেরা গোলদাতার তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন তিনি। ২০০২ সালে বিশ্বকাপ ফাইনালে জার্মানির বিপক্ষে ২-০ গোলে জয় পাওয়া ব্রাজিলের দু’টি গোলই করেছিলেন রোনাল্ডো। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা