হাসান-ইসফটই শীর্ষে – BD Sports 24
  • হাসান-ইসফটই শীর্ষে

    January 4th, 2018

    ক্রীড়া প্রতিবেদক :
    মার্সেল প্রথম বিভাগ দাবা লিগের পঞ্চম রাউন্ড শেষে হাসান মেমোরিয়াল চেস ক্লাব ও ইসফট এরিনা চেস ক্লাব পূর্ণ ১০ পয়েন্ট সংগ্রহ করে যুগ্মভাবে পয়েন্ট তালিকায় শীর্ষস্থান অক্ষুন্ন রেখেছে।
    জাতীয় ক্রীড়া পরিষদের ক্রীড়া কক্ষে আজ বুধবার হাসান ৩-১ পয়েন্টে দেবদাস বিশ্বাস স্মৃতি সংসদকে পরাজিত করে। হাসানের মো. ইমদাদুল হক, মো. শরীয়তউল্লাহ ও মোহাম্মদ সাগর যথাক্রমে দেবদাসের মো. আমিনুল ইসলাম, খন্দকার নজরে মাওলা ও এবি বাপ্পীকে পরাজিত করেন। দেবদাসের সব্যসাচী মন্ডল হাসানের ক্যান্ডিডেটমাস্টার মাহতাবউদ্দিন আহমেদকে পরাজিত করেন।
    এদিকে ইসফট ৩-১ পয়েন্টে হারিয়েছে অগ্রণী ব্যাংক লিমিটেড দাবা দলকে। ইসফটের দুই ভারতীয় আন্তর্জাতিক মাস্টার গুসাইন হিমান ও প্রিন্স বাজাজ এবং উতেন যথাক্রমে অগ্রণী ব্যাংকের আব্দুল্লাহ আল রাইসন, মোহাম্মদ সিরাজুল কবীর ও কাজী তাহেরুল ইসলামকে পরাজিত করেন। অগ্রণী ব্যাংকের মো. মনিরুজ্জামান খান ইসফটের মোকাদ্দেসুর রহমান খানের বিরুদ্ধে জয়ী হন।
    এছাড়া সোনারগাঁও চেস ক্লাব ৪-০ পয়েন্টে ক্যাসপারভ চেস ক্লাবকে, জনতা ব্যাংক অফিসার ওয়েলফেয়ার সোসাইটি ৩-১ পয়েন্টে মীর চেস ক্লাবকে পরাজিত করে। তবে বসির মেমোরিয়াল চেস ক্লাব ২-২ পয়েন্টে মহাখালী প্রদীপ সংঘের সাথে ড্র করে।
    আগামীকাল বৃহস্পতিবার ৪ জানুয়ারি বেলা আড়াইটায় একই ভেন্যুতে ষষ্ঠ রাউন্ডে খেলা শুরু হবে।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮