হায়দরাবাদকে হারিয়ে প্লে-অফের আশা বাঁচিয়ে রাখল ব্যাঙ্গালুরু – BD Sports 24
  • হায়দরাবাদকে হারিয়ে প্লে-অফের আশা বাঁচিয়ে রাখল ব্যাঙ্গালুরু

    May 18th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মুম্বাই, ১৮ মে:  ফিরতি ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে ১৪ রানে হারিয়ে প্লে-অফে খেলার আশা বাঁচিয়ে রেখেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। প্রথম সাক্ষাতে সানরাইজার্স হায়দরাবাদ জিতেছিল ৫ উইকেটে।

    জমে উঠেছে প্লে-অফের লড়াই। ইতোমধ্যে সানরাইজার্স হায়দরাবাদ এবং চেন্নাই সুপার কিংস প্লে-অফে খেলা নিশ্চিত করেছে। দিল্লি ডেয়ারডেভিলস প্লে-অফের লড়াই থেকে আগেই ছিটকে পড়েছে। এখন বাকি কোন দুটি দল প্লে-অফে খেলছে ১৩টি করে খেলা হয়ে যাওয়ার পরও তা নিশ্চিত হয়নি। কলকাতা, মুম্বাই, আরসিবি, রাজস্থান এবং পাঞ্জাব এই পাঁচ দল যেকোনো দুটি দল প্লে-অফে খেলবে।

    এই ৫ দলের মধ্যে ১৩ খেলায় কলকাতার পয়েন্ট ১৪। বাকি চার দলের পয়েন্ট ১৩ খেলায় ১২ করে।

    ২১৭ রানে জয়ের লক্ষ্য খেলতে নেমে ৩ উইকেটে ২০৪ রানে হায়দরাবাদের ইনিংস থামলে ১৪ রানে জিতে যায় ব্যাঙ্গালুরু। হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন ৪২ বলে ৭ বাউন্ডারি ও ৫ ছক্কায় ৮১ রান করে আউট হন। মনিষ পান্ডে করেন ৩৮ বলে ৬২ রান।

    এর আগে দলীয় ৬৪ রানের মাথায় মইন আলীর করা প্রথম ওভারের শেষ বলে ডিপ মিড উইকেটে আন্দ্রে হলসের অসাধারণ ক্যাচ নেন এবি ডি ভিলিয়ার্স। সুপার ম্যানের মতো লাফিয়ে ওঠে একদম বাউন্ডারি লাইনে এক হাতে দর্শনীয় ক্যাচ নেন ডি ভিলিয়ার্স। হলস করেন ৩৭ রান।

    এর আগে ফিরতি ম্যাচে এবি ডি ভিলিয়ার্স ও মইন আলীর ফিফটির কল্যাণে ৬ উইকেটে ২১৬ রান করে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

    টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ৩৮ রানে দুই উইকেট হারায় ব্যাঙ্গালুরু। পার্থিব প্যাটেল ১ এবং অধিনায়ক বিরাট কোহলি ১২ রান করে বিদায় নেন। তৃতীয় উইকেটে এবি ডি ভিলিয়ার্স ও মইন আলী ১০৭ রানের পার্টনারশিপ গড়েন।

    এবি ডি ভিলিয়ার্স ৩৯ বলে ১২টি বাউন্ডারি ও একটি ছক্কার সাহায্যে ৬৯ রান করেন। মইন আলী আউট হন ৩৪ বলে ৬৫ রান করে। তার ইনিংসে ২টি বাউন্ডারি ও ৬টি ছক্কার মার রয়েছে।

    এছাড়া গ্রানধুমে মাত্র ১৭ বলে করেন ৪০ রান। তার ইনিংসে একটি চার ও ৪টি ছ্ক্কার মার ছিল। মানদীপ সিং আজ ৪ রানে আউট হলেও সরফরাজ খান ৮ বলে ২২ রানে অপরাজিত থাকলে ব্যাঙ্গালুরু ৬ উইকেটে ২১৮ রান করতে সক্ষম হয়।

    সানরাইজার্স হায়দরাবাদের আফগান স্পিনার রশিদ খান একাই শিকার করেন ৩ উইকেট। এছাড়া সিদ্ধার্থ কাউল দুটি এবং সন্দীপ শর্মা নেন এক উইকেট।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা