হায়দরাবাদকে হারিয়ে শীর্ষে চেন্নাই – BD Sports 24
  • হায়দরাবাদকে হারিয়ে শীর্ষে চেন্নাই

    April 22nd, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    হায়দরাবাদ, ২২ এপ্রিল: উত্তেজনাপূর্ণ ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে ৪ রানে হারিয়েছে চেন্নাই সুপার কিংস। এর ফলে ৫ খেলায় ৪ জয়ে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষস্থান দখল করেছে ধোনির চেন্নাই সুপার কিংস।

    অপরদিকে টানা দ্বিতীয় হারে ৫ খেলায় ৬ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে সানরাইজার্স হায়দরাবাদ।

    চেন্নাইয়ের করা ১৮২ রান তাড়া করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৭৮ রানে সানরাইজার্স হায়দরাবাদের ইনিংস থেমে গেলে ৪ রানে জিতে যায় চেন্নাই।

    হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসনের ব্যাট থেকে আসে সর্বোচ্চ ৮৪ রান। তার ৫১ বলের ইনিংসে ৫টি চার ও ৫টি ছক্কার মার রয়েছে।

    এছাড়া ইউসুফ পাঠান ২৭ বলে ৪৫, সাকিব আল হাসান ১৯ বলে ২৪ রান করে আউট হন। রশিদ খান ৪ বলে ১ চার ও ২ ছক্কায় ১৭ রানে অপরাজিত থাকেন।

    চেন্নাইয়ের দীপক চাহার মাত্র ১৫ রান খরচায় একাই শিকার করেন ৩ উইকেট। তার বোলিং বিশ্লেষণ: ৪-১-১৫-৩। এছাড়া শার্দুল ঠাকুর, কারান শর্মা ও ডোয়াইন ব্র্যাভো একটি করে উইকেট নেন।

    এর আগে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে দুই মিডল অর্ডার ব্যাটসম্যান সুরেশ রায়না এবং আমবাতি রাইদুর আক্রমণাত্মক ব্যাটিংয়ে ৩ উইকেটে ১৮২ রান করে চেন্নাই সুপার কিংস। আমবাতি রাইদু এবং সুরেশ রায়না দু’জনই অর্ধশত রানের দেখা পান আজ।

    ১৪ রানে বিদায় নেন গত ম্যাচে সেঞ্চুরি করা শেন ওয়াটসন। আজ ওয়াটসন ৯ রানের বেশি এগুতে পারেননি। দলীয় ৩২ রানে ফাফ ডু প্লেসিসের বিদায়ে দ্বিতীয় উইকেট হারায় চেন্নাই। ১৩ বলে ১১ রান করেন ডু প্লেসিস।

    এরপর তৃতীয় উইকেটে সুরেশ রায়না এবং আমবাতি রাইদু মারমুখী ব্যাটিং প্রদর্শন করেন। এই জুটি ১১২ রানের পার্টনারশিপ গড়ে বিচ্ছিন্ন হয়। আমবাতি রাইদু দুর্ভাগ্যজনক রান আউট হওয়ার আগের নিজের নামের পাশে যোগ করেন ৭৯ রানের একটি ঝলমলে ইনিংস। মাত্র ৩৭ বলে ৯ বাউন্ডারি ও ৪ ছক্কায় ৭৯ রান করেন রাইদু।

    চতুর্থ উইকেটে সুরেশ রায়না এবং অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি মাত্র ২০ বলে ৩৮ রানের অপরাজিত পার্টনার গড়লে ৩ উইকেটে ১৮২ রানের স্কোর গড়ে চেন্নাই সুপার কিংস। সুরেশ রায়না ৪৩ বলে ৫৩ এবং ধোনি ১২ বলে ২৫ রানে অপরাজিত থাকেন।

    হায়দরাবাদের ভুবনেশ্বর কুমার ও রশিদ খান একটি করে উইকেট নেন।

    ম্যাচসেরা হন চেন্নাই সুপার কিংস-এর আমবাতি রাইদু।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা