হিগুইনের সঙ্গে সম্পর্ক চ্ছিন্ন জুভেন্টাসের – BD Sports 24
  • হিগুইনের সঙ্গে সম্পর্ক চ্ছিন্ন জুভেন্টাসের

    September 18th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মিলান, ১৮ সেপ্টেম্বর: ১৮.৩ মিলিয়ন ইউরো লোকসান দিয়ে আর্জেন্টাইন স্ট্রাইকার গঞ্জালো হিগুয়েইনের সঙ্গে সম্পর্ক চ্ছিন্ন করল জুভেন্টাস। বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করে জুভেন্টাস বলেছে পারস্পরিক আলোচনার ভিত্তিতেই আর্জেন্টাইন তারকাকে বরখাস্ত করেছে তারা।

     

    রিয়াল মাদ্রিদ ও নাপোলির সাবেক এই ফরোয়ার্ড ডেভিড ব্যাকহ্যামের মেজর লিগ সকারের ফ্র্যাঞ্চাইজি ইন্টার মিয়ামিতে যোগ দিতে যাচ্ছেন বলে গণমাধ্যমের রিপোর্টে বলা হয়েছে। জুভেন্টাস হিগুয়েইনের সঙ্গে চুক্তি বাতিলের ঘোষণা দেয়ার পরপরই ইন্টার মিয়ামির কোচ দিয়েগো আলনসো সাংবাদিকদের জানিয়েছেন, ওই ফুটবলার ফ্লোরিডাভিত্তিক দলের অংশ হতে যাচ্ছেন।

     

    তিনি বলেন, ‘গঞ্জালো ক্লাবের সঙ্গে চুক্তির বিষয়াদি চূড়ান্ত করছেন। আশা করছি এই সপ্তাহেই আপনাদের কাছে বড় খবরটি দিতে পারব। বলতে পারব সে আমাদের খেলোয়াড়।’

     

    জুভেন্টাসের এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘এই চুক্তি বাতিলে প্রায় ১৮.৩ মিলিয়ন ইউরোর নেতিবাচক আর্থনৈতিক প্রভাব তৈরি করবে।’

     

    ২০১৬ সালে নাপোলি থেকে হিগুয়েইনকে দলভুক্ত করার সময় রিলিজ ক্লজের ৯০ মিলিয়ন ইউরো পরিশোধ করেছিল জুভেন্টাস। গত মৌসুমে ধারে এসি মিলান ও চেলসিতে যাবার আগে তিনি ব্যর্থতার মধ্যে ঘুরপাক খাচ্ছিলেন।

     

    জুভেন্টাসের নতুন কোচ আন্দ্রে পিরলোকে ৩২ বছর বয়সি হিগুয়েইন বলেছেন যে তিনি ৯ বারের সিরি এ চ্যাম্পিয়নদের পরিকল্পনায় আর বেশিদিন থাকছেন না। তুরিনে পৌছার পর পিরলো বলেন, ‘তিনি ছিলেন একজন অসাধারণ চ্যাম্পিয়ন, মহান খেলোয়াড়। কিন্তু তার দিন শেষ হয়ে আসছে।’ বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...