হেডিংলি টেস্টে ছিটকে গেলেন স্মিথ – BD Sports 24
  • হেডিংলি টেস্টে ছিটকে গেলেন স্মিথ

    August 20th, 2019

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ২০ আগস্ট: লর্ডস টেস্টে মাথায় আঘাত পাওয়ায় অ্যাশেজ সিরিজের তৃতীয় ম্যাচ হেডিংলি টেস্ট থেকে ছিটকে পড়েছেন অস্ট্রেলিয়ার নির্ভরযোগ্য ব্যাটসম্যান স্টিভেন স্মিথ। ক্রিকেট অস্ট্রেলিযার পক্ষ থেকে আজ এ কথা জানানো হয়েছে।

    সিরিজের প্রথম দুই টেস্টের তিন ইনিংসে দুই সেঞ্চুরি ও ৯২ রান করা ৩০ বছর বয়সী স্মিথ গত শনিবার লর্ডসে প্রথম ইনিংসে ইংলিশ পেসার জোফরা আর্চারের বাউন্সারে আঘাত পেয়ে মাটিতে লুটিয়ে পড়েন।

    নিজস্ব ওয়েবসাইটে এক বিবৃতিতে ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে, ‘হেডিংলিতে অ্যাশেজের তৃতীয় টেস্ট থেকে স্টিভ স্মিথ নাম প্রত্যাহার করে নিয়েছেন। মঙ্গলবার অস্ট্রেলিয়া দলের অনুশীলন মিস করার কোচ জাস্টিন ল্যাঙ্গার খবরটি নিশ্চিত করেছেন।’

    শনিবার আর্চারের ঘণ্টায় ১৪৮.৭ কিলোমিটার গতির একটি বল স্মিথের ঘাড়ে আঘাত হানলে তিসি সাথে মাথে মাটিতে লুটিয়ে পড়েন। মাঠের মধ্যেই চিকিৎসা দেয়া হলেও সঙ্গে সঙ্গে তিনি আর ব্যাটিং করতে পারেননি। প্রায় ৪৫ মিনিট পর পুনরায় ব্যাট হাতে নেমে ক্রিস ওকসের বলে লেগ বিফোর উইকেট হওয়ার আগে ৯২ রান করেন স্মিথ।

    দ্বিতীয় ইনিংসে স্মিথের জায়গায় ব্যাট করেন মার্নাস লাবুশেন। টেস্ট ক্রিকেট ইতিহাসে এই প্রথমবার চোটের কারণে কোন বদলি খেলোয়াড়কে ব্যাটিং করার সুযোগ দেয়া হলো। লাবুশেনের ব্যাটিং দৃঢ়তায় ম্যাচটি শেষ পর্যন্ত ড্র করতে সক্ষম হয় সফরকারী অস্ট্রেলিয়া।

    আগামী ২২ আগস্ট থেকে হেডিংলিতে শুরু হবে সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচটি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...