হোল্ডার-হোপ জেতালেন ওয়েস্ট ইন্ডিজকে – BD Sports 24
  • হোল্ডার-হোপ জেতালেন ওয়েস্ট ইন্ডিজকে

    March 8th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    হারারে, ৮ মার্চ: অধিনায়ক জেসন হোল্ডার ও সাই হোপের ব্যাটিং নৈপুণ্যে পাপুয়া নিউগিনিকে ৬ উইকেটে পরাজিত করেছে ওয়েস্ট ইন্ডিজ। ফলে ২ খেলায় পূর্ণ ৪ পয়েন্ট নিয়ে গ্রুপ ‘এ’র পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে ওয়েস্ট ইন্ডিজ।

    পাপুয়া নিউগিনির দেয়া ২০১ রান তাড়া করতে নেমে ৫৮ রানে চার ব্যাটসম্যানকে হারিয়ে বিপদে পড়ে ওয়েস্ট ইন্ডিজ। কিন্তু পঞ্চম উইকেট জুটিতে অধিনায়ক জেসন হোল্ডার ও উইকেটরক্ষক সাই হোপ ১৪৩ রানের অবিচ্ছিন্ন পার্টনারশিপ গড়ে দলের জন্য নিশ্চিত করে মাঠ ছাড়েন। এই জুটি ৩১.২ ওভার মোকাবেলায় ১৪৩ রান যোগ করলে ৪২ বল বাকি থাকতেই ৪ উইকেটে ২০১ রান স্কোরবোর্ড জমা করে ওয়েস্ট ইন্ডিজ। ফলে ৬ উইকেটে জিতে যায় তারা।

    অধিনায়ক জেসন হোল্ডার ১০১ বলে ৯ বাউন্ডারি ও ৪ ছক্কায় ৯৯ রানে অপরাজিত থাকেন। মাত্র ১ রানের জন্য শতরানের দেখা পাননি তিনি। অপরদিকে উইকেটরক্ষক সাই হোপ মাত্র ১ রানের জন্য অর্ধশত রান পূর্ণ করতে পারেননি। ১১৫ বল মোকাবেলায় ৩টি চারের সাহায্যে ৪৯ রানে অপরাজিত থাকেন সাই হোপ।

    এর আগে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে পাপুয়া নিউগিনি ৪২.৪ ওভারে ২০০ রানে অলআউট হয়। আসাদ ভালা সর্বোচ্চ ৫৭ রান করেন। এছাড়া মাহুরু দাই ৩৫, নরমান ভানুয়া ৩৫ ও টমি উরা ৩৭ রান করেন।

    ওয়েস্ট ইন্ডিজের ডানহাতি পেসার কার্লোস ব্রেথওয়েট ২৭ রান খরচায় একাই শিকার করেন ৫ উইকেট। এটি তার ক্যারিয়ার সেরা বোলিং। নিকিতা মিলার নেন ২ উইকেট।

    পাপুয়া নিউগিনি ৩ খেলার সবকটিতে হেরেছে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা