হ্যাটট্রিক জয়ে চতুর্থ স্থানে মোহামেডান – BD Sports 24
  • হ্যাটট্রিক জয়ে চতুর্থ স্থানে মোহামেডান

    February 24th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    সাভার, ২৪ ফেব্রুয়ারি: ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে প্রথম দুই ম্যাচ হারলেও পরবর্তী তিন ম্যাচ জিতে পয়েন্ট তালিকায় চতুর্থ স্থানে অবস্থান করছে ঐতিহ্যবাহী ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড।

    আজ তারা প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে পরাজিত করেছে ৩ উইকেটে। প্রাইম ব্যাংকের করা ২৫৯ রানের জবাবে ব্যাট করতে নেমে ৭ বল বাকি থাকতেই ৭ উইকেটে ২৬০ রান স্কোরবোর্ডে জমা করে মোহামেডান। ফলে ৩ উইকেটে জিতে যায় সাদা-কালো জার্সিধারীরা।

    মোহামেডানের হয়ে সর্বোচ্চ ৬৪ রান করেন রকিবুল হাসান, এছাড়া রনি তালুকদারের ব্যাট থেকে আসে ৬০ রান। জনি তালুকদার ১৫, আমিনুল ইসলাম ২৫ রান করে আউট হন। ২০৫ রান ৭ উইকেট হারালেও অষ্টম উইকেট জুটিতে এনামুল হক (২) ও তাইজুল ইসলামের দৃঢ়তায় জয় পেতে বেগ পেতে হয়নি মোহামেডান। এই দুই ব্যাটসম্যান ৫৫ রানের অবিচ্ছিন্ন জুটি গড়ে দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন। এনামুল হক (২) ৩২ ও তাইজুল ইসলাম ৩৫ রানে অপরাজিত ছিলেন।

    প্রাইম ব্যাংকের দেলোয়ার হোসেন ও রুবেল হোসেন দুটি করে উইকেট নেন।

    এর আগে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে প্রাইম ব্যাংক আল আমিনের শতরানের ওপর ভর করে ৯ উইকেটে ২৫৯ রান করে্ আল আমিন ১২৬ বলে ৯ বাউন্ডারি ও দুই ছক্কায় ১১০ রান করেন। এছাড়া আরিফুল হকের ব্যাট থেকে ৮৭ এবং দেলোয়ার হোসেনের ব্যাট থেকে আসে ২৫ রান।

    মোহামেডানের বোলারদের মধ্যে তাইজুল ইসলাম তিনটি এবং বিপুল শর্মা ও কাজি অনিক দুটি করে উইকেট নেন।

    ম্যাচসেরা হন প্রাইম ব্যাংকের আল আমিন।

    এ ম্যাচ জয়ের ফলে ৫ খেলায় হ্যাটট্রিক জয়ে ৬ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে মোহামেডান। অপরদিকে সমসংখ্যক খেলায় ১ জয়ের প্রাইম ব্যাংকের সংগ্রহ ২ পয়েন্ট। আর অবস্থান ১১তম।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...