হ্যান্ডবল রেফারিদের প্রশিক্ষণ ক্যাম্প সমাপ্ত – BD Sports 24
  • হ্যান্ডবল রেফারিদের প্রশিক্ষণ ক্যাম্প সমাপ্ত

    July 9th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৯ জুলাই: হ্যান্ডবল রেফারিদের পাঁচদিনব্যাপী আবাসিক প্রশিক্ষণ ক্যাম্প আজ সনদ বিতরণের মধ্য দিয়ে শেষ হয়েছে। গত বৃহস্পতিবার থেকে শুরু হয় ৫ দিনব্যাপী এই ট্রেনিং কোর্স।

    আজ সোমবার সকালে সমাপনী ও অংশগ্রহণ উপলক্ষে প্রাথমিক সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব (ক্রীড়া) মো. ওমর ফারুক, এনডিসি। বিশেষ অতিথি ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস এন্ড স্পোর্টস) এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)।

    সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ হ্যান্ডবল রেফারিজ অ্যাসোসিয়েশনের সভাপতি মিসেস হামিদা বেগম।

    এবারের এই প্রশিক্ষণ ক্যাম্পে ঢাকাসহ বিভিন্ন জেলার ৩২ জন অংশ নিয়েছেন। ঢাকা জেলা থেকে পুরুষ ২ জন ও নারী ৬ জন। বাকিরা অন্যান্য জেলার। প্রতিদিন কয়েক ধাপে প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। সকালে প্রাকটিক্যাল, তারপর থিওরিটিক্যাল ক্লাস। বিকেলে আবার প্রাকটিক্যাল ও থিওরিটিক্যাল ক্লাস হয়। সারাদিন যা শেখানো হয় তার উপর হয় গ্রুপ স্টাডি। এভাবেই পাঁচদিনব্যাপী হ্যান্ডবল রেফারিংয়ের খুঁটিনাটি বিষয়গুলো হাতে-কলমে ও পড়াশুনার মাধ্যমে শেখানো হয়। প্রশিক্ষণ ক্যাম্পে অংশ নেওয়া সকলকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা