১১৮ রানের বড় জয় হায়দরাবাদের – BD Sports 24
  • ১১৮ রানের বড় জয় হায়দরাবাদের

    April 1st, 2019

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    হায়দরাবাদ, ১ এপ্রিল: নিজেদের তৃতীয় ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে ১১৮ রানের বিশাল ব্যবধানে হারিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে আরোহন করেছে সানরাইজার্স হায়দরাবাদ। ৩ খেলায় হায়দরাবাদের সংগ্রহ ৪ পয়েন্ট। নিট রানরেটে এগিয়ে থাকায় শীর্ষে রয়েছে তারা।

    হায়দরাবাদের করা ২৩১ রানের জবাবে ব্যাট করতে নেমে মোহাম্মদ নবী ও সন্দীপ শর্মার মারাত্মক বোলিং ও অসাধারণ ফিল্ডিংয়ে ১৯.৫ ওভারে ১১৩ রানের গুটিয়ে যায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর ইনিংস। ফলে ১১৮ রানের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে হায়দরাবাদ।

    হায়দরাবাদের আফগান বোলার মোহাম্মদ নবী মাত্র ১১ রান খরচায় একাই শিকার করেন ৪ উইকেট। সন্দীপ শর্মা ১৯ রান খরচায় নেন ৩ উইকেট। বাকি তিনটি রান আউট।

    হায়দরাবাদের বোলারদের দাপটে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মাত্র ৪ জন ব্যাটসম্যান দুই অংকের ঘরে পৌঁছাতে সক্ষম হন। সাত নম্বরে ব্যাট করতে নামা কলিন গ্রানধুমে দলের পক্ষে সর্বোচ্চ ৩৭ রান করেন। এছাড়া রায় বর্মন ১৯, উমেশ যাদব ১৪ ও ওপেনার পার্থিব প্যাটেল করেন ১১ রান। অধিনায়ক বিরাট কোহলি ব্যাট হাতে ব্যর্থতার পরিচয় দেন। মাত্র ৩ রান করেন তিনি।

    এর আগে দুই ওপেনার জনি বেয়ারস্টো এবং ডেভিড ওয়ার্নারের জোড়া শতকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে ২ উইকেটে ২৩১ রানের বিশাল সংগ্রহ গড়ে সানরাইজার্স হায়দরাবাদ। হায়দারাবাদের দুই ওপেনার উদ্বোধনী জুটিতে ১৮৫ রান যোগ করেন। ৯৮ বলে ১৮৫ রান করেন ওয়ার্নার-জনি বেয়ারস্টো।

    জনি বেয়ারস্টো ৫৬ বলে ১২ বাউন্ডারি ও ৭ ছক্কায় ১১৪ রান করে আউট হন। জনি বেয়ারস্টো ২৮ বলে পূর্ণ করেন ৫০ রান। এরপর ২৪ বলে ১০১ রান করে সেঞ্চুরি পূর্ণ করেন বেয়ারস্টো।

    এবারের আইপিএলের দ্বিতীয় সেঞ্চুরি এটি। প্রথম সেঞ্চুরিটি করেছিলেন রাজস্থান রয়্যালসের সানজু স্যামসন।

    দ্বিতীয় উইকেটে ডেভিড ওয়ার্নার ও বিজয় শংকর ১৭ রানের পার্টনারশিপ গড়েন। বিজয় শংকর ৩ বলে ৯ রান করে দুর্ভাগ্যজনক রান আউট হয়ে সাজঘরে ফিরেন।

    তৃতীয় উইকেটে ডেভিড ওয়ার্নার ও ইউসুফ পাঠান ১৫ বলে অপরাজিত ২৯ রানের পার্টনারশিপ গড়লে সানরাইজার্স হায়দরাবাদের সংগ্রহ দাঁড়ায় ২৩১/২। ডেভিড ওয়ার্নার ৫৫ বলে ৫ বাউন্ডারি ও ৫ ছক্কায় ১০০ রানে অপরাজিত থাকেন। ৩২ বলে ৫০ রান করেন ওয়ার্নার। এরপর ২৩ বলে ৫০ রান যোগ করে সেঞ্চুরি পূর্ণ করেন ওয়ার্নার। এবারের আসরের তৃতীয় সেঞ্চুরি এটি। এছাড়া ইউসুফ পাঠান ৬ বলে ৬ রানে অপরাজিত থাকেন।

    ম্যাচসেরা হন সানরাইজার্স হায়দাবাদের ওপেনার জনি বেয়ারস্টো।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা