১২৬ রানে অলআউট দক্ষিণ আফ্রিকা – BD Sports 24
  • ১২৬ রানে অলআউট দক্ষিণ আফ্রিকা

    July 13th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    গল, ১৩ জুলাই: শ্রীলংকার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটিতে অর্থাৎ গল টেস্টের প্রথম ইনিংসে ১২৬ রানে অলআউট হয়েছে সফরকারী দক্ষিণ আফ্রিকা। গতকাল শ্রীলংকা প্রথম ইনিংসে ২৮৭ রানে অলআউট হওয়ার পর দক্ষিণ আফ্রিকা প্রথম ইনিংসে ৪ ওভার ব্যাট করার সুযোগ পায়। প্রথম দিন শেষে দক্ষিণ আফ্রিকার সংগ্রহ ছিল ৪/১। ডিন এলগার ৪ এবং মহারাজ ০ রানে ক্রিজে ছিলেন।

    আজ দ্বিতীয় দিনে ব্যাট করতে নেমে লঙ্কান ২ লঙ্কান বোলার দিলরুয়ান পেরেরা এবং সুরঙ্গা লাকমালের মারাত্মক বোলিংয়ে ৫৪.৩ ওভার মোকাবেলায় ১২৬ রানে গুটিয়ে যায় প্রোটিয়াদের প্রথম ইনিংস। ফলে প্রথম ইনিংসে ১৬১ রানের লিড নিয়েছে স্বাগতিক শ্রীলংকা। মহারাজ ৩ এবং ডিন এলগার আগের দিনের ৪ রানের সাথে আর মাত্র ৪ রান যোগ করতেই বিদায় নেন।

    লঙ্কান বোলারদের দাপটে একমাত্র অধিনায়ক ফাফ ডু প্লেসিস ছাড়া আর কোনো ব্যাটসম্যানই তেমন রানের দেখা পাননি। ডু প্লেসিস ৮৮ বল মোকাবেলায় ৪৯ রান করে আউট হন। মাত্র ১ রানের জন্য ফিফটি বঞ্চিত হন অসি অধিনায়ক।

    এছাড়া ফিল্যান্ডার ১৮, বাভুমা ১৭ এবং হাশিম আমলার ১৫ রান উল্লেখযোগ্য।

    লঙ্কান ডানহাতি স্পিনার দিলরুয়ান পেরেরা ৪৬ রান খরচায় একাই চার প্রোটিয়া ব্যাটসম্যানের প্রাণ সংহার করেন। এছাড়া সুরঙ্গা লাকমাল ২১ রানে তিনটি, রঙ্গনা হেরাথ ৩৯ রানে দুটি এবং সান্দাকান ১৮ রানে একটি উইকেট নেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা