১২৮ রানের লিড নিয়েছে ইংল্যান্ড – BD Sports 24
  • ১২৮ রানের লিড নিয়েছে ইংল্যান্ড

    June 2nd, 2018

    ক্রীড়া ডেস্ক
    বিডিস্পোর্টস২৪ ডটকম
    হেডিংলি, ২ জুন: হেডিংলি টেস্টের দ্বিতীয় দিন শেষে স্বাগতিক ইংল্যান্ড তাদের প্রথম ইনিংসে ৭ উইকেটে ৩০২ রান করেছে। ওভার মোকাবেলা করেছে ৯৬টি। এর ফলে ১২৮ রানের লিড নিয়েছে ইংল্যান্ড।
    বৃষ্টির কারণে এক সেশনের বেশি খেলা বন্ধ থাকে। দ্বিতীয় দিনে খেলা হয়েছে মোট ৫৯ ওভার।
    গতকাল প্রথম দিন শেষে ইংল্যান্ড তাদের প্রথম ইনিংসে করেছিল ২ উইকেটে ১০৬ রান। জো রুট ২৯ এবং ডিএম বেছ ০ রানে অপরাজিত ছিলেন। আজ দ্বিতীয় দিনে জো রুট আগের দিনের ২৯ রানের সাথে ১৬ রান যোগ করতেই বিদায় নেন। ৪৫ রান করেন অধিনায়ক রুট। ডিএম বেছ ০ রান থেকে নিজের স্কোরকে নিয়ে যায় ৪৯ রানে। সাদাব খানের বলে আসাদ শফিকের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরেন ডিএম বেছ। মাত্র ১ রানের জন্য ফিফটি বঞ্চিত হন তিনি।
    এছাড়া ডেভিড মালান ২৮, জনি বেয়ারস্টো ২১ ও ক্রিস ওকস ১৭ রান করে আউট হন। জস বাটলার ৩৪ এবং স্যাম কারান ১৬ রানে অপরাজিত থাকলে ৭ উইকেটে ৩০২ রান স্কোরবোর্ডে জমা করে ইংল্যান্ড। ফলে দ্বিতীয় দিন শেষে ১২৮ রানের লিড নেয়া হয়ে গেছে স্বাগতিকদের। হাতে এখনো অক্ষত রয়েছে তিন-তিনটি উইকেট।
    পাকিস্তানের বোলারদের মধ্যে মোহাম্মদ আমির ও ফাহিম আশরাফ দুটি করে এবং মোহাম্মদ আব্বাস, হাসান আলী ও সাদাব খান একটি করে উইকেট নেন।

    সংক্ষিপ্ত স্কোর
    টস: পাকিস্তান
    পাকিস্তান প্রথম ইনিংস: ১৭৪/১০ (৪৮.১ ওভার) (সাদাব খান ৫৬, হারিস সোহেল ২৮, আসাদ শফিক ২৭, হাসান আলী ২৪; জেমস অ্যান্ডারসন ৩/৪৩, স্টুয়ার্ট ব্রড ৩/৩৮ এবং ক্রিস ওকস ৩/৫৫)।
    ইংল্যান্ড প্রথম ইনিংস (দ্বিতীয় দিন শেষে): ৩০২/৭ (৯৬ ওভার) (অ্যালিস্টার কুক ৪৬, কিটন জেনিংস ২৯, জোট রুট অপ ৪৫, ডিএম বেছ ৪৯, ডেভিড মালান ২৮, জনি বেয়ারস্টো ২১, ক্রিস ওকস ১৭, জস বাটলার অপ. ৩৪ ও স্যাম কারান অপ. ১৬; ফাহিম আশরাফ ২/৪৩ ও মোহাম্মদ আমির ২/৬৪)।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা