১৪তম জাতীয় সামার অ্যাথলেটিকস শুক্রবার শুরু – BD Sports 24
  • ১৪তম জাতীয় সামার অ্যাথলেটিকস শুক্রবার শুরু

    July 25th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৫ জুলাই: আগামী ২৭ জুলাই শুক্রবার থেকে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুরু হচ্ছে দুইদিনব্যাপী ১৪তম জাতীয় সামার অ্যাথলেটিকস  প্রতিযোগিতা।ম শুক্রবার বিকেল ৪.০০টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার, এমপি।

    অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন হারুনুর রশিদ, যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ এবং এস এম সাদাত হোসেন সোহেল, এমডি, ঢাকা সিটি এফসি লিমিটেড।

    প্রতিযোগিতা উপলক্ষে আজ বুধবার বিকেল ৩.৩০টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনে বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রকিব (মন্টু) প্রতিযোগিতার নানাদিক তুলে ধরেন।

    ফেডারেশনের সভাপতি এএসএম আলী কবীর, সহ-সভাপতি মোঃ তোফাজ্জল হোসেন, যুগ্ম-সম্পদক কিতাব আলী, কোষাধ্যক্ষ মোঃ জামাল হোসেন, সদস্য মিঃ জয়ন্ত কুমার দেব, মোঃ মহিউদ্দিন আহমেদ মোস্তাক, মিসেস রাজিয়া সুলতানা অনু ও ফেডারেশনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের প্রতিনিধি হিসাবে উপস্থিত ছিলেন শামসুজ্জোহা খান তুহিন, সাধারণ সম্পাদক- ঢাকা সিটি এফসি লিমিটেড।

    ১৪তম জাতীয় সামার অ্যাথলেটিকস  প্রতিযোগিতায় ৬৪টি জেলা, ৮টি বিভাগ, বিশ্ববিদ্যালয়, সকল শিক্ষাবোর্ড, সকল শারীরিক শিক্ষা কলেজ, বিজেএমসি, বিকেএসপি, সকল বাহিনী ও সকল এফিলিয়েটেড সংস্থাসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রায় ৫০০ জন (পুরুষ ও মহিলা) অ্যাথলেট অংশ নেবেন। প্রতিযোগীরা  দুটি গ্রপে ৩৬টি ইভেন্টে খেলবেন। এর মধ্যে পুরুষদের ২২টি ও মহিলাদের ১৪টি ইভেন্ট অনুষ্ঠিত হবে।

    সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রকিব মন্টু বলেন, আগামী সেপ্টেম্বরে জুনিয়র মিট এবং ডিসেম্বর জাতীয় মিট-এর আয়োজন করবো আমরা। এ পর্যন্ত সামার অ্যাথলেটিক্স প্রতিযোগিতার জন্য ২৪টি সংস্থার ২৮৩জন অ্যাথলেট এন্টি করেছে। আশা করছি আগামীকালের মধ্যে অন্যান্য সংস্থার অ্যাথলেটরাও এন্ট্রি করে ফেলবেন।

    আগামী ২৮ জুলাই শনিবার বিকেল ৬:০০টায় প্রতিযোগিতার আনুষ্ঠানিক সমাপনী ঘোষণা ও পুরুস্কার বিতরণ করবেন ফেডারেশনের সভাপতি এ এস এম আলী কবীর।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা