১৮০ রানে অলআউট ইংল্যান্ড – BD Sports 24
  • ১৮০ রানে অলআউট ইংল্যান্ড

    August 3rd, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    বার্মিংহাম, ৩ আগস্ট: ভারতের বিপক্ষে ৫ ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্টের দ্বিতীয় ইনিংসে ১৮০ রানে অলআউট হয়েছে স্বাগতিক ইংল্যান্ড। প্রথম ইনিংসে ১৩ রানে এগিয়ে থাকায় ইংল্যান্ড লিড নিয়েছে ১৯৩ রানের।

    ইশান্ত শর্মা, রবিচন্দ্রন অশ্বিন এবং উমেশ যাদবের মারাত্মক বোলিংয়ে ১৮০ রানে গুটিয়ে যায় ইংল্যান্ডের দ্বিতীয় ইনিংস। দ্বিতীয় দিনে ইংলিশ শিবিরে প্রথম আঘাত হানেন স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। জেনিংস এবং অধিনায়ক জো রুটকে দ্রুত ফিরিয়ে দেন অশ্বিন। জেনিংস ৮ এবং জো রুট করেন ১৪ রান।

    এরপর আঘাত হানেন ডানহাতি পেসার ইশান্ত শর্মা। ইশান্ত শর্মার আঘাতে ডেভিড মালান, জনি বেয়ারস্টো, বেন স্টোকস, জস বাটলার এবং স্টুয়ার্ট ব্রড একে একে সাজঘরে ফিরেন। ডেভিড মালান ২০, জনি বেয়ারস্টো ২৮, বেন স্টোকস ৬, জস বাটলার ১ এবং স্টুয়ার্ট ব্রড ১১ রান করে বিদায় নেন।

    ৮ নম্বরে ব্যাট করতে নেমে স্যাম কারান দলের পক্ষে সর্বোচ্চ ৬৩ রান করেন। অনেকটা ওয়ানডে স্টাইলে ব্যাট চালান স্যাম কারান। তার ৬৫ বলের ইনিংসে ৯টি বাউন্ডারি ও ২টি ছক্কার মার রয়েছে। ক্যারিয়ারের দ্বিতীয় টেস্টে এসে প্রথম ফিফটির দেখা পেলেন স্যাম কারান।

    বাকি দুটি উইকেট নেন অপর ভারতীয় পেসার উমেশ যাদব। আদিল রশিদ এবং স্যাম কারান উমেশ যাদবের শিকারে পরিণত হন। আদিল রশিদ করেন ১৬ রান।

    ইংল্যান্ড দ্বিতীয় ইনিংসে ১৮০ রানে অলআউট হওয়ায় জয়ের জন্য ভারতের প্রয়োজন ১৯৪ রান।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা