১৮৪ রানে অলআউট ইংল্যান্ড – BD Sports 24
  • ১৮৪ রানে অলআউট ইংল্যান্ড

    May 24th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লর্ডস, ২৪ মে: পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটির প্রথম ইনিংসে ১৮৪ রানে অলআউট হয়েছে স্বাগতিক ইংল্যান্ড।

    টস হেরে প্রথমে ব্যাট করতে নামে ইংল্যান্ড। পাক পেসারদের দাপটে ইংলিশ ব্যাটসম্যানরা আসা-যাওয়ার মিছিলে যোগ দিলে ৫৮.২ ওভারে ১৮৪ রানে গুটিয়ে যায় স্বাগতিকদের প্রথম ইনিংস। ১০ উইকেটের সবকটিই নেন পাক পেসাররা। বিশেষ করে দুই পাক পেসার হাসান আলী ও মোহাম্মদ আব্বাস চার উইকেট করে শিকারের মধ্য দিয়ে ইংল্যান্ডের ব্যাটিং লাইনে ধস নামান। বাকি দুই উইকেট নেন মোহাম্মদ আমির ও ফাহিম আশরাফ।

    এই দুই বোলারের দাপটে ইংল্যান্ডের মাত্র ৪ ব্যাটসম্যান দুই অংকের ঘরে পৌঁছাতে সক্ষম হন। ওপেনার কুক ক্যারিয়ারের ৫৬তম টেস্ট ফিফটির দেখা পান এদিন। ১৪৮ বল মোকাবেলায় ১৪টি বাউন্ডারির সাহায্যে সর্বোচ্চ ৭০ রান করেন। এছাড়া বেন স্টোকস ৩৪ বলে ৩৮, জনি বেয়ারস্টো ৫৯ বলে ২৭ এবং জস বাটলার ১৫ বলে ১৪ রান করে আউট হন।

    পাক বোলারদের দাপটে স্টোনম্যান ৪, অধিনায়ক জো রুট ৪ ডেভিড মালান ৬, অভিষিক্ত বেস ৫, মার্ক ৭ রান করে বিদায় নেন। স্টুয়ার্ট ব্রড রানের খাতাও খুলতে পারেননি।

    ডানহাতি পেসার মোহাম্মদ আব্বাস ১৪ ওভার বল করে ৭টি মেডেনসহ ২৩ রান খরচায় নিজের ঝুলিতে নেন ৪ উইকেট। অপর ডানহাতি পেসার হাসান আলী ৫১ রান খরচায় শিকার করেন ৪ উইকেট।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা