১৮ রানে অলআউট, ৩.৩ ওভারেই জয়! – BD Sports 24
  • ১৮ রানে অলআউট, ৩.৩ ওভারেই জয়!

    July 24th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৪ জুলাই: মাত্র ১৮ রানেই অলআউট। আর জয়? সেও মাত্র ৩.৩ ওভারে। প্রথমে ব্যাট করতে নেমে ১১.২ ওভারে ১৮ রানে অলআউট। আর মাত্র ৩.৩ ওভারেই জয় নিশ্চিত করে প্রতিপক্ষ।

    ক্রিকেট ইতিহাসে সবচেয়ে কম সময়ে এবং কম ওভারে জয়লাভ করে নতুন রেকর্ড গড়েছে ইংল্যান্ডের শেফার্ড নেম কেন্ট ক্রিকেট লিগের দল বেক্সলি। প্রতিপক্ষ বেকেনহাম ক্রিকেট ক্লাব।

    বেক্সলি ক্রিকেট ক্লাবের বিপক্ষে টস জিতে প্রথম ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিলেন বেকেনহাম ক্রিকেট ক্লাবের অধিনায়ক। অধিনায়কের পছন্দমত ব্যাটিংয়ে নেমেই ব্যাটসম্যানরা টের পেয়েছেন যে কত বড় ভুল সিদ্ধান্ত নিয়েছেন তাদের অধিনায়ক।

    প্রথম ১২ রানের মধ্যেই ৬ উইকেট নেই বেকেনহামের। ১৮ রানেই গুটিয়ে যায় বেকেনহাম। ৫ ব্যাটসম্যান ০ রানে বিদায় নেন। বাকি ছয়জনে করেছেন ১৫ রান। আর অতিরিক্ত থেকে আসে ৩ রান।

    ক্লাবটির ১৫২ বছরের ইতিহাসে সবচেয়ে কম রানে অলআউট হওয়ার লজ্জার রেকর্ড গড়েছে এদিন।

     

    বেকেনহাম ক্লাবের সবচেয়ে বড় সর্বনাশটা করেছেন স্কটল্যান্ডের হয়ে ৫৭ ওয়ানডে খেলা পেসার কেলাম ম্যাকলিয়ড। ৫ রান খরচায় তিনি একাই শিকার করেন ৬ উইকেট।

    ১৯ রানে জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে মাত্র ৩.৩ ওভারেই জয়ের বন্দরে ভিড়ে বেক্সলি। সেইসাথে গড়ে ক্রিকেট ইতিহাসে সবচেয়ে কম সময় এবং কম ওভার খরচায় ম্যাচ জয়ের রেকর্ড।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা