১৯৪ রানে অলআউট দক্ষিণ আফ্রিকা – BD Sports 24
  • ১৯৪ রানে অলআউট দক্ষিণ আফ্রিকা

    January 25th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    জোহানেসবার্গ, ২৫ জানুয়ারি: জোহানেসবার্গ টেস্টের দ্বিতীয় দিনে স্বাগতিক দক্ষিণ আফ্রিকা প্রথম ইনিংসে ১৯৪ রানে অলআউট হয়েছে। এরফলে প্রথম ইনিংসে মাত্র ৭ রানের লিড নিয়েছে দক্ষিণ আফ্রিকা। ভারত প্রথম ইনিংসে ১৮৭ রানে অলআউট হয়েছিল।

    প্রথম দিন শেষে প্রথম ইনিংসে দক্ষিণ আফ্রিকার স্কোর ছিল ৬/১। ওভার মোকাবেলা করেছিল ৬টি। আজ দ্বিতীয় দিনে ভারতীয় পেসারদের দাপটে ৫৯.৫ ওভার মোকাবেলায় ১৯৪ রানে অলআউট হয় দক্ষিণ আফ্রিকা।

    ভারতের পেসার জাসপ্রিত বুমরাহ একাই শিকার করেন পাঁচ উইকেট। তার বোলিং বিশ্লেষণ ১৮.৫-২-৫৪-৫। তৃতীয় ম্যাচে এসেই ৫ উইকেট শিকারের কৃতিত্ব দেখালেন বুমরাহ। এটি তার ক্যারিয়ার সেরা বোলিং (৫/৫৪)। ভুবনেশ্বর কুমার নেন ৩ উইকেট। বাকি দুটি উইকেট ভাগ করে নেন ইশান্ত শর্মা ও মোহাম্মদ সামি।

    ভারতীয় বোলারদের তোপের মুখেও প্রোটিয়া ব্যাটসম্যান হাশিম আমলা টেস্ট ক্যারিয়ারের ৩৭তম অর্ধশত রানের দেখা পান। ১২১ বল খেলে ৭ বাউন্ডারির সাহায্যে সর্বোচ্চ ৬১ রান করে আউট হন আমলা।

    এছাড়া দুই বোলার ফিল্যান্ডার ৩৫ ও কাগিসু রাবাদা ৩০ রান করে আউট হন। এদিন প্রোটিয়া ব্যাটসম্যানরা ব্যর্থতার পরিচয় দেন। মার্করাম ২, এলগার ৪, ডি ভিলিয়ার্স ৫, ফাফ ডু প্লেসিস ৮, কুইন্টন ডি কক ৮ রান করে বিদায় নেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা