১ বল বাকি থাকতে জিতল পাঞ্জাব – BD Sports 24
  • ১ বল বাকি থাকতে জিতল পাঞ্জাব

    April 9th, 2019

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মোহালি, ৯ এপ্রিল: আইপিএলের এটাই মজা। একটা ওভার ঘুরিয়ে দেবে ম্যাচের রঙ। একটা দুরন্ত ইনিংস বদলে দেবে ম্যাচের পরিস্থিতি। সোমবার মোহালিতে ঠিক সেটাই দেখা গেল। টানটান উত্তেজনার ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাব ৬ উইকেটে হারিয়ে দিল সানরাইজার্স হায়দরাবাদকে। লোকেশ রাহুল শেষ অবধি থেকে পাঞ্জাবকে জিতিয়ে মাঠ ছাড়লেন।

    প্রথমে ব্যাট করে হায়দরাবাদ তুলেছিল ১৫০/‌৪। যা টপকাতে পাঞ্জাবের লাগল ১৯.‌৫ ওভার। লোকেশ রাহুল অপরাজিত থাকলেন ৭১ রানে। ৫৩ বল খেলেছেন। মেরেছেন সাতটি চার ও একটি ছয়। তবে ইউসুফ পাঠান তার সহজ ক্যাচ না ফেললে ম্যাচের পরিস্থিতি হয়তো অন্যরকম হতো। মায়াঙ্ক আগরওয়াল করেন ৪৩ বলে ৫৫। তার ইনিংস সাজানো তিনটি চার ও তিনটি ছয় দিয়ে। গেল (‌১৪ বলে ১৬)‌ রান পাননি। শেষ ওভারে পাঞ্জাবের জয়ের জন্য দরকার ছিল ১১ রান। মুহাম্মদ নবির চতুর্থ বলে ৪ মেরে দলকে স্বস্তি এনে দেন রাহুল। ১৯.‌৫ ওভারে পাঞ্জাব তোলে ১৫১/‌৪। ৬ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে পাঞ্জাব রয়েছে তিন নম্বরে। আর সমসংখ্যক ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে হায়দরাবাদ আছে চারে।

    এবারের আইপিএলের সবচেয়ে সফল ওপেনিং জুটি ওয়ার্নার–বেয়ারস্টো। এদিন এই জুটি জমেনি। মাত্র ১ রান করেন বেয়ারস্টো। একদিক ধরে রেখেছিলেন ওয়ার্নার। করেন ৬২ বলে অপরাজিত ৭০। যার মধ্যে রয়েছে ৬টি চার ও ১টি ছয়। বিজয় শঙ্কর করলেন ২৬। পাঞ্জাব বোলারদের সামনে কখনোই আক্রমণাত্মক হতে পারেনি সানরাইজার্স ব্যাটসম্যানরা।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা