২০২০ প্যারিস ম্যারাথন বাতিল – BD Sports 24
  • ২০২০ প্যারিস ম্যারাথন বাতিল

    August 13th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    প্যারিস, ১২ আগস্ট: এই বছরের প্যারিস ম্যারাথন শেষ পর্যন্ত বাতিল করা হয়েছে। করোনা মাহামারির সময় এই প্রতিযোগিতার আয়োজন অসম্ভব বলে বুধবার আয়োজকরা তা বাতিলের ঘোষণা দিয়েছে।

     

    পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী গত ৫ এপ্রিল ফ্রান্সের রাজধানীতে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। করোনা ভাইরাসের কারণে পরবর্তীতে তা পিছিয়ে ১৫ নভেম্বর করা হয়েছিল। কিন্তু করোনার কারণে শেষ পর্যন্ত তা বাতিল ঘোষণা করা হলো। পশিাপাশি এ বছর বাতিল হওয়া অভিজাত টুর্নামেন্টের তালিকায় যুক্ত হল এই প্রতিযোগিতাটিও।

     

    আয়োজকরা জানায়,‘ অনেক দৌঁড়বিদই কঠিন পরিস্থিতি মোকাবেলা করছেন। বিশেষ করে যারা বিদেশ থেকে আসবেন। কিছুটা সুন্দরভাবে ‘সেনিডার ইলেক্ট্রিক ম্যারাথন ডি প্যারিস ইন ২০২১’ আয়োজনের জন্য তারিখ পরিবর্তন করে ১৫ নভেম্বর নির্ধারণ করা হয়েছিল, যাতে খ্যাতিমান সব অ্যাথলেট যোগ দিতে পারেন।’
    এর আগেএ বছরের নিউইয়র্ক, বোস্টন, শিকাগো এবং বার্লিন ম্যারাথন বাতিল করেছে। আর লন্ডন ঘোষণা করেছে যে তারা কেবল অভিজাত অ্যাথলেটদের নিয়েই এই প্রতিযোগিতা আয়োজন করবে। কারণ ৪৫ হাজার দৌড়বিদ নিয়ে এর আয়োজন নিরাপদ হবে না।

     

    প্রথমবারের মত দুই ঘণ্টার বাঁধা টপকে যাওয়া কেনিয়ার এলিউড কিপচোগ এবং ইথিওপিয়ার কেনেনিসা বেকেলের মধ্যে প্রতিযোগিতা লন্ডনের রুদ্ধদ্বার বায়ো সুরক্ষিত কোর্সে অনুষ্ঠিত হবে। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...