২০ লাখ টাকার তহবিল সাকিব ফাউন্ডেশনের – BD Sports 24
  • ২০ লাখ টাকার তহবিল সাকিব ফাউন্ডেশনের

    April 10th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১০ এপ্রিল: মহামারী করোনা ভাইরাসের তোপে কাঁপছে পুরো বিশ্ব। ফলে অসহায় হয়ে পড়েছে সকলেই। এরমধ্যে বেশি সমস্যায় পড়েছে নিম্ন আয়ের মানুষ। উপার্জনের সকল মাধ্যমই বন্ধ হয়ে পড়েছে। তবে বিত্তশালীরা যেভাবে পারছেন, সেভাবেই সহায়তা করছেন। ব্যক্তিগত উদ্যোগেও অনেকে সহায়তা করছেন।

     

    বাংলাদেশের ক্রিকেট-ফুটবল ও অন্যান্য ক্রীড়াঙ্গনের তারকারাও এগিয়ে এসেছেন। অসহায়দের জন্য এগিয়ে এসেছেন সাকিব আল হাসান। নিজ ফাউন্ডেশনের মাধ্যমে সহায়তা করবেন তিনি।

     

    ইতোমধ্যে দুই হাজার পরিবারকে খাদ্য সামগ্রী, করোনা ভাইরাস নির্ণয়ের টেস্টিং কিট কেনার জন্য ২০ লাখ টাকা সংগ্রহ হয়েছে। বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যমে সাকিব জানালেন, ফাউন্ডেশনে আরও ২০ লক্ষ টাকা সংগ্রহ হয়েছে। এই অর্থ ব্যয় করা হবে সুবিধাবঞ্চিতদের সহযোগিতায়।

     

    একটি ভিডিও বার্তায় সাকিব বলেন, ‘আসসালামু আলাইকুম। আশা করি সবাই সুস্থ ও নিরাপদে আছেন। আমি অত্যন্ত আনন্দ ও গর্বের সাথে জানাচ্ছি যে, সাকিব আল হাসান ফাউন্ডেশন ও মিশন সেভ বাংলাদেশ বিশ (২০) লক্ষ টাকার আরও একটি ফান্ড গঠন করেছে। এই প্রাপ্ত অর্থ দিয়ে গরিব-দুঃস্থ মানুষদের খাবারের ব্যবস্থা করা হবে। আমি আশা করব আপনারাও যে যার জায়গা থেকে এভাবে সুবিধাবঞ্চিত মানুষদের পাশে এসে দাঁড়াবেন।’ বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...