২৪ ঘণ্টা পার না হতেই মত পাল্টালেন আফ্রিদি – BD Sports 24
  • ২৪ ঘণ্টা পার না হতেই মত পাল্টালেন আফ্রিদি

    May 19th, 2018

    স্পোর্টস ডেস্ক, বিডিস্পোর্টস২৪ ডটকম
    দুবাই, ১৯ মে, ২০১৮ : পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি হাঁটুর ইনজুরির কারণে ৩১ মে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চ্যারিটি টি-টোয়েন্টি ম্যাচে বিশ্ব একাদশের হয়ে না খেলার কথা জানিয়েছিলেন।

    কিন্ত ২৪ ঘণ্টা পার না হতেই মত পাল্টালেন আফ্রিদি। ইনজুরি থাকলেও সতর্কতার সাথেই বিশ্ব একাদশের হয়ে খেলার কথা জানালেন তিনি।

    নিজের ভেরিফাইড টুইটার অ্যাকাউন্টে আফ্রিদি বলেন, ‘বিশ্ব একাদশের হয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আমি খেলব।  আমি মুসলমান এবং ক্রিকেটার হিসেবে এ ধরনের ম্যাচকে সমর্থন করি। চিকিৎসকের দেয়া পুনর্বাসনের পরিকল্পনা মেনে চললে আমি শতভাগ সুস্থ থাকব।

    আমার শক্তি অনুযায়ী সৃষ্টিকর্তা আমাকে পরামর্শ দিয়েছেন। তাই ৩১ মে হোম অব ক্রিকেটে আমি খেলব।’ হাঁটুতে সমস্যা থাকায় শুক্রবার দুবাইয়ে চিকিৎসকের শরণাপন্ন হন আফ্রিদি। চিকিৎসক তাকে জানান, পুরোপুরি সুস্থ হতে ৩ থেকে ৪ সপ্তাহ সময় লাগবে তার। নিজ টুইটার অ্যাকাউন্টে এমনটাই জানিয়েছিলেন আফ্রিদি।বাসস।

    এদিকে বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান ব্যক্তিগত কারণে বিশ্ব একাদশের দল থেকে বেশ আগেই নিজেকে সরিয়ে নিয়েছেন। সাকিবের পরিবর্তে বিশ্ব একাদশে সুযোগ পেয়েছেন নেপালের স্পিনার সন্দীপ লামিচান।

    উল্লেখ্য গত বছরের সেপ্টেম্বরে হারিকেন ইরমা ও মারিয়ার আঘাতে লন্ডভন্ড হয়ে যায় ক্যারিবীয় দ্বীপপুঞ্জের দুটি ক্রিকেট স্টেডিয়াম।

    ধ্বংসস্তুপে পরিণত হওয়া স্টেডিয়াম দু’টি সংস্কারের জন্য তহবিল গঠনের লক্ষ্যে ওয়েস্ট ইন্ডিজ দলের বিপক্ষে বিশ্ব একাদশের একটি চ্যারিটি ম্যাচের আয়োজনের করতে যাচ্ছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি), মেরিলিবোর্ন ক্রিকেট ক্লাব (এমসিসি) ও ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

     

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা