২৮৭ রানে অলআউট শ্রীলংকা – BD Sports 24
  • ২৮৭ রানে অলআউট শ্রীলংকা

    July 12th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    গল, ১২ জুলাই: সফরকারী দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটিতে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে স্বাগতিক শ্রীলংকা প্রথম ইনিংসে ২৮৭ রানে অলআউট হয়েছে। ৭৮.৪ ওভার মোকাবেলা করে লঙ্কানরা।

    ওপেনার কারুনারত্নে একাই করেন ১৫৮ রান। এটি তার অষ্টম টেস্ট শতক। ২২২ বল মোকাবেলায় ১৩টি বাউন্ডারি ও ১টি ছক্কা হাঁকান কারুনারত্নে।

    এছাড়া অপর ওপেনার গুনাথিলাকা ২৬, সান্দাকান ২৫, কুশল মেন্ডিস ২৪, ডিকবেলা ১৮, ধনঞ্জয়া ডি সিলভা ১১ এবং সুরঙ্গা লাকমাল ১০ রানে আউট হন।

    দক্ষিণ আফ্রিকান পেসার কাগিসু রাবাদা ৫০ রান খরচায় একাই শিকার করেন ৪ উইকেট। তাবরেইজ সামসি তিনটি এবং ডেল স্টেইন এবং ভারনন ফিল্যান্ডার একটি করে উইকেট নেন।

    দিন শেষে দক্ষিণ আফ্রিকা প্রথম ইনিংসে ৪ ওভার মোকাবেলা করে করেছে ৪ রান। এরফলে প্রথম ইনিংসে শ্রীলংকার করা ২৮৭ রান টপকাতে এখনো ২৮৩ রান প্রয়োজন দক্ষিণ আফ্রিকার। হাতে অক্ষত রয়েছে ৯টি উইকেট। ওপেনার মার্করাম ০ রানে বিদায় নেন। ডিন এলগার ৪ এবং মহারাজ ০ রানে অপরাজিত রয়েছেন।

    সংক্ষিপ্ত স্কোর:

    টস: শ্রীলংকা

    শ্রীলংকা প্রথম ইনিংস: ২৮৭/১০ (৭৮.৪ ওভার) (কারুনারত্নে ১৫৮, গুনাথিলাকা ২৬, সান্দাকান ২৫, কুশল মেন্ডিস ২৪, ডিকবেলা ১৮; কাগিসু রাবাদা ৪/৫০, তাবরেইজ সামসি ২/৯১)।

    দক্ষিণ আফ্রিকা প্রথম ইনিংস (প্রথম দিন শেষে): ৪/১ (৪ ওভার) (এলগার অপ. ৪, মহারাজ অপ. ০; রঙ্গনা হেরাথ ১/১)।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা