২৮ ওভারে বাংলাদেশের সংগ্রহ ৭৪/৫ – BD Sports 24
  • ২৮ ওভারে বাংলাদেশের সংগ্রহ ৭৪/৫

    November 4th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    সিলেট, ৪ নভেম্বর: জিম্বাবুয়ের বিপক্ষ সিলেট টেস্টের প্রথম ইনিংসে ব্যাটিং করুণ দশা ফুটে ওঠেছে স্বাগতিক বাংলাদেশের। জিম্বাবুয়ের করা প্রথম ইনিংসে ২৮২ রানের জবাবে ব্যাট করতে নেমে দ্বিতীয় সেশন শেষে মোট ২৮ ওভার মোকাবেলায় ৫ উইকেটে ৭৪ রান করেছে স্বাগতিকরা। ডানহাতি মিডিয়াম পেসার টেন্ডাই চাতারা আঘাতে বাংলাদেশের ব্যাটিং লাইনআপে ধস নামে। জিম্বাবুয়ের করা রান টপকাতে এখনো স্বাগতিকদের প্রয়োজন ২০৮ রান।

    ৮ রানেই প্রথম উইকেট হারায় বাংলাদেশ। ওপেনার ইমরুল কায়েস মাত্র ৫ রান করে বিদায় নেন। দ্বিতীয় উইকেটের পতন ঘটে ১৪ রানে। অপর ওপেনার লিটন দাস ৯ রান করে সাজঘরে ফিরেন।

    নাজমুল হোসেন শান্তর বিদায়ে ১৯ রানে তৃতীয় উইকেট হারায় স্বাগতিকরা। নাজমুল হোসেন করেন ৫ রান। ১৯ রানে ০ রানে বিদায় নেন অধিনায়ক মাহামুদুল্লাহ রিয়াদ। সেইসাথে চতুর্থ উইকেটের পতন ঘটে বাংলাদেশের।

    পঞ্চম উইকেটে মুশফিকুর রহীম এবং মুমিনুল হক ৩০ রানের পার্টনারশিপ গড়ে বিচ্ছিন্ন হন। মুমিনুল হক করেন ১১ রান। এরপর ষষ্ঠ উইকেটে মুশফিকুর রহীম এবং অভিষিক্ত আরিফুল হক ২৫ রানে অবিচ্ছিন্ন থেকে দ্বিতীয় সেশন শেষ করে চা বিরতিতে যান। মুশফিকুর রহীম ২৭ এবং আরিফুল হক ৯ রানে অপরাজিত ছিলেন।

    জিম্বাবুয়ের ডানহাতি পেসার টেন্ডাই চাতারা মাত্র ৯ রান খরচায় একাই নেন ৩ উইকেট। কাইল জার্ভিস ও সিকান্দার রাজা একটি করে উইকেট নেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা