২৮ পদকের ফয়সালা রোববার – BD Sports 24
  • ২৮ পদকের ফয়সালা রোববার

    March 10th, 2018
    ক্রীড়া প্রতিবেদক
    বিডিস্পোর্টস২৪ডটকম
    ঢাকা, ১০ মার্চ ২০১৮ :  বাংলাদেশ যুব গেমসের পদক লড়াই রোবরার থেকে জমে উঠতে শুরু করবে। ১১১৪টি পদকের জন্য লড়বেন ২৬২০ ক্রীড়াবিদ। সেই যুদ্ধের ২৮টি ইভেন্টেরই ফয়সালা হতে যাচ্ছে রোববার। তৃণমূল থেকে উঠা আসা কোন ক্রীড়াবিদরা পদকে চুম্বন খাবেন সেটাই এখন দেখার পালা। রোববার তরুণ ও তরুণীদের মধ্যে চারিটি ডিসিপ্লিনের পদক নিস্পত্তি হচ্ছে। এগুলো হচ্ছে শ্যুটিং, সাঁতার, জুডো ও টেবিল-টেনিস।
    শ্যুটিংয়ের ইভেন্টগুলোর মধ্যে রয়েছে তরুণ ও তরুণী বিভাগে ১৭৭ ওপেন সাইট এয়ার রাইফেল, তরুণ-তরুণী বিভাগে ১৭৭ ওপেন এয়ার রাইফেল, তরুণ-তরুণী বিভাগে এয়ার পিস্তল।
    সাঁতার ডিসিপ্লিনে তরুণ ও তরুণীদের মধ্যে মোট ৮টি ইভেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে। ইভেন্টগুলো হচ্ছে-৫০মিটার ফ্রি-স্টাইল, ৫০মিটার ব্যাক স্ট্রোক, ৫০মিটার বেস্টস্ট্রোক ও ১০০ মিটার ফ্রি-স্টাইল।
    জুডো ডিসিপ্লিনে সবচেয়ে বেশি ইভেন্টের ফাইনাল নিস্পত্তি হচ্ছে। তরুণ ইভেন্ট : -৪৫, -৫০, -৫৫, -৬০, -৬৬, -৭৩ কেজি। তরুণী ইভেন্ট : -৪৪, -৪৮, -৫২, -৫৭। তরুণী ইভেন্ট -৪৪, -৪৮, -৫২, -৫৭ কেজি।
    টেবিল- টেনিসের চারটি ইভেন্টের পদক নিষ্পত্তি হয়ে যাচ্ছে। তরুণ একক,তরুণী একক, তরুণ দলগত, তরুণী দলগত।
    এদিন আরো অনেকগুলো ডিসিপ্লিনের খেলা অনুষ্ঠিত হবে। ডিসিপ্লিনগুলো হচ্ছে উশু, রেসলিং, বাস্কেটবল, স্কোয়াশ, তায়কোয়ানডো, হ্যান্ডবল, বক্সিং, বক্সিং, ফুটবল, দাবা, কাবাডি, আরচ্যারি, ভলিবল ও হকি।
    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা