২৯২ রানে অলআউট ভারত – BD Sports 24
  • ২৯২ রানে অলআউট ভারত

    September 9th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোরটস২৪ ডটকম

    ওভাল, ৯ সেপ্টেম্বর: অভিষিক্ত হানুমা বিহারী এবং রবীন্দ্র জাদেজার ফিফটির উপর ভর করে ভারত প্রথম ইনিংসে ২৯২ রান করতে সক্ষম হয়েছে। ইংল্যান্ড প্রথম ইনিংসে ৩৩২ রান করায় ৪০ রানে এগিয়ে রয়েছে ইংল্যান্ড।

    গতকাল দ্বিতীয় দিন শেষে ৫১ ওভার মোকাবেলায় ৬ উইকেটে ১৭৪ রান করেছিল ভারত। হানুমা বিহারী ২৫ এবং রবীন্দ্র জাদেজা ৮ রানে অপরাজিত ছিলেনথ।

    আজ তৃতীয় দিনে এসে অভিষিক্ত হানুমা বিহারী এবং রবীন্দ্র জাদেজার ব্যাটিং নৈপুণ্যে ২৯২ রান করতে সক্ষম হয় ভারত। তৃতীয় দিনে এসে এই দুইজন ব্যাটসম্যানই ফিফটির দেখা পান। সপ্তম উইকেটে এই জুটি ৭৭ রানের পার্টনারশিপ গড়ে।

    হানুমা বিহারী অভিষেকেই অর্ধশত রান করার কৃতিত্ব দেখান। ৫৬ রান করে আউট হন তিনি।

    রবীন্দ্র জাদেজা ৮৮ রানে অপরাজিত থাকেন। রবীন্দ্র জাদেজা দশম উইকেটে জাসপ্রিত বুমরাকে সাথে নিয়ে ৩২ রানের পার্টনারশিপ গড়েন। এর মধ্যে জাসপ্রিত বুমরার কোনো রান নেই।

    ইংলিশ বোলারদের মধ্যে জেমস অ্যান্ডারসন, বেন স্টোকস এবং মইন আলী দুটি করে এবং স্টুয়ার্ট ব্রড, স্যাম কারান এবং আদিল রশিদ একটি করে উইকেট নেন।

     

    সংক্ষিপ্ত স্কোর

    টস: ইংল্যান্ড

    ইংল্যান্ড প্রথম ইনিংস: ৩৩২/১০ (১২২ ওভার) (জস বাটলার ৮৯,অ্যালিস্টার কুক ৭১, মইন আলী ৫০, স্টুয়ার্ট ব্রড ৩৮, কিটন জেনিংস ২৩, আদিল রশিদ ১৫; রবীন্দ্র জাদেজা ৪/৭৯, ইশান্ত শর্মা ৩/৬২, জাসপ্রিত বুমরাহ ৩/৮৩)।

    ভারত প্রথম ইনিংস: ২৯২/১০ ( ৯৫ ওভার) (রবীন্দ্র জাদেজা অপ.৮৮ হানুমা বিহারী ৫৬, কোহলি ৪৯, রাহুল ৩৭, পূজারা ৩৭; অ্যান্ডারসন ২/৫৪, স্টোকস ২/৫৬ ও মইন আলী ২/৫০)।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...