২ দলই চায় শিরোপা জিততে – BD Sports 24
  • ২ দলই চায় শিরোপা জিততে

    September 30th, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা,  ৩০ সেপ্টেম্বর: প্রিমিয়ার লিগে অংশগ্রহণকারী ক্লাবগুলোতে নিয়ে গত ১২ সেপ্টেম্বর মাঠে গড়িয়েছিলো অনূর্ধ্ব-১৮ ফুটবল প্রতিযোগিতা। এই টুর্নামেন্টের ফাইনালে জায়গা করে নিয়েছে নোফেল স্পোর্টিং ক্লাব ও সাইফ স্পোর্টিং ক্লাব।

     

    আগামিকাল বিকেল ৩.০০টায় বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে ফাইনালে মুখোমুখি হবে দুই দল। দুই দলই চায় শিরোপা জিততে।

     

    আজ বিকেলে মতিঝিলস্থ বাফুফে ভবনের ৩য় তলাস্থ কনফারেন্স রুমে ফাইনালে অংশগ্রহণকারী উভয় দলের প্রশিক্ষক ও অধিনায়কের উপস্থিতিতে এক সংবাদ সম্মেলনে তাদের লক্ষ্যে কথা জানান।

    নোফেল স্পোর্টিং ক্লাবের প্রশিক্ষক আকবর হোসেন রিদন জানান, খুব একটা প্রস্তুতি না নিয়েই এ টুর্নামেন্ট শুরু করি আমরা। প্রস্তুতি নিতে আমরা খুব একটা সময় পাইনি। অল্প সময়ের মধ্যে নোয়াখালীর ১১ জন ও অন্যান্য দল থেকে ১০ জন মোট ২১ জনের দল গঠন করি। প্রথম দিনই ছেলেদের বলেছি, আমরা চ্যাম্পিয়ন হব, অথবা ফাইনালে খেলব। কমলাপুর স্টেডিয়ামে প্রতিদিন সকাল-বিকাল অনুশীলন করেছে আমার দল। দল ফাইনালে আসার পুরো কৃতিত্ব দেন তিনি খেলোয়াড়দের।

     

    তিনি বলেন, ফাইনালে আমাদের প্রতিপক্ষ সাইফ স্পোর্টিং ক্লাব। সাইফ স্পোর্টিং ক্লাবের কোচ কামাল বাবুর কাছে আমি কোচিং পেশায় দক্ষ হয়েছি। উনার সহকারী হিসেবে কাজ করেছি অনেকদিন। সুতরাং উনি উনার দলকে কী পদ্ধতিতে খেলাবেন, তা আমার অনেকটা জানা। আগামিকালের ফাইনালে জয়ের জন্যই মাঠে নামবে তার দল।

     

    সাইফ স্পোর্টিং ক্লাবের অভিজ্ঞ কোচ কামাল বাবু বলেন, দলের ৮৫% খেলোয়াড় তৃণমূলের খেলোয়াড়। এরা সবাই খেটে খাওয়া মানুষদের সন্তান। এই দল থেকে প্রিমিয়ার লিগের দলে ৬ জন সুযোগ পেয়েছে এবার। এই দলটির ৬০% নতুন খেলোয়াড়। ৬ মাস ধরে তারা অনুশীলনে রয়েছে। আমার চেষ্টা থাকবে ফাইনালে ভালো খেলে শিরোপা জয় করার।

     

    প্রফেশনাল ফুটবল লিগ কমিটির চেয়ারম্যান আব্দুস সালাম মুর্শেদী এমপি বলেন, টুর্নামেন্টের সবগুলো খেলা বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে হয়েছে। ফাইনালও বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে হওয়ার কথা ছিলো। কিন্তু গত কয়েকদিনের টানা বৃষ্টিতে মাঠ খেলার অনুপযোগী হওয়ায় কমলাপুর স্টেডিয়ামে ফাইনাল ম্যাচের আয়োজন করতে হচ্ছে আমাদের।

     

    ওয়ালটনের কর্মকর্তা এফএম ইকবাল বিন আনোয়ার ডন বলেন, সর্বোতভাবে আমরা ফুটবলের সঙ্গে আছি, ভবিষ্যতেও থাকব।

     

    বাফুফে সাধারণ সম্পাদক মোঃ আবু নাইম সোহাগ, নোফেল স্পোর্টিং ক্লাবের অধিনায়ক জনি চন্দ্র শীল বিক্রম এবং সাইফ স্পোর্টিং ক্লাবের অধিনায়ক ইমন মোল্লা সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...