২ বছরের চুক্তিতে টটেনহ্যামে জো হার্ট – BD Sports 24
  • ২ বছরের চুক্তিতে টটেনহ্যামে জো হার্ট

    August 19th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ১৯ আগস্ট: ফ্রি ট্রান্সফার সুবিধায় টটেনহ্যাম হটস্পারে যোগ দিয়েছেন ইংল্যান্ডের সাবেক এক নম্বর গোলরক্ষক জো হার্ট। ৩৩ বছর বয়সী এই গোলরক্ষক দুই বছরের চুক্তিতে সপ্তাহে ৫০ হাজার পাউন্ডের বেতনে চুক্তিবদ্ধ হয়েছেন বলে ক্লাব সূত্র নিশ্চিত করেছেন।

     

    মূল গোলরক্ষক হুগো লোরিসের পর দলের দ্বিতীয় গোলরক্ষক হিসেবে হার্ট চুক্তিবদ্ধ হলেন। বার্নলিতে ব্যর্থ একটি মেয়াদে এই একই বেতনে তিনি খেলেছেন। ২০২২ সাল পর্যন্ত হার্টের সাথে চুক্তি করতে পেরে স্পার্সদের পক্ষ থেকে উচ্ছ্বাস প্রকাশ করা হয়েছে।

     

    বেঞ্চে থাকা পাওলো গাজানিয়ার সাথে লড়াই করেই হার্টকে টিকে থাকতে হবে। গত মৌসুমে লোরিসের ফর্ম নিয়ে প্রশ্ন ওঠার কারনে একটু চেষ্টা করলেও হার্ট যে মূল দলে ফিরতে পারবেন তা সহজেই অনুমেয়। হার্টকে দলে পেতে বেশ কয়েকটি ক্লাবই আগ্রহ প্রকাশ করেছিল।

     

    ২০১৬ সালে ম্যানচেস্টার সিটিতে পেপ গার্দিওলা আসার পর থেকেই হার্ট ধীরে ধীরে নিজের ফর্ম হারিয়ে ফেলেন। ২০০৬ সালে সিটিতে যোগ দেবার পর ২০১৮ সালে বার্নলিতে যাবার আগে তিনি বেশ কয়েকটি ক্লাবে ধারে খেলেছেন। গার্দিওলার অধীনে সিটির হয়ে দুটি প্রিমিয়ার লিগ, দুটি লিগ কাপ ও একটি এফএ কাপের শিরোপা জিতেছেন হার্ট। গার্দিওলা তাকে বিশ^াস করতে বাধ্য করেন যে তার পছন্দের গোলরক্ষক তিনি নন। যে কারণে ধারে ইতালিয়ান দল তুরিনো ও পরে ওয়েস্ট হ্যামে খেলতে বাধ্য হয়েছেন হার্ট।

     

    ২০১৮ সালে বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ পড়ার পর হার্টের আন্তর্জাতিক ক্যারিয়ারও হুমকির মুখে পড়ে। ২০১৭ সালের নভেম্বরে ইংল্যান্ডের জার্সি গায়ে সর্বশেষ ৭৫ তম আন্তর্জাতিক ম্যাচটি খেলেছিলেন হার্ট। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...