২ মাসব্যাপী আরচ্যারী প্রশিক্ষণ ক্যাম্প কাল শুরু – BD Sports 24
  • ২ মাসব্যাপী আরচ্যারী প্রশিক্ষণ ক্যাম্প কাল শুরু

    July 31st, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৩১ জুলাই: প্রথমবারের মত ‘তীর গো ফর গোল্ড’ প্রজেক্ট-এর আওতায় তীর আরচ্যারী প্রতিভা অন্বেষণ কর্মসূচির চূড়ান্ত পর্বের প্রশিক্ষণ ক্যাম্প আগামীকাল বুধবার থেকে গাজীপুরের টঙ্গিস্থ আরচ্যারী প্রশিক্ষণ কেন্দ্র শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে শুরু হচ্ছে।

    ১২টি জেলা থেকে নির্বাচিত ২ জন করে আরচ্যার নিয়ে ২০ দিন করে ৩ ধাপে ৬০ দিনব্যাপী এই আবাসিক ক্যাম্প পরিচালিত হবে। চুয়াডাঙ্গা জেলা থেকে একজন নির্বাচিত হওয়ায় প্রশিক্ষণ ক্যাম্পে অংশগ্রহণকারীর সংখ্যা মোট ২৩ জন।

    উক্ত প্রশিক্ষণ ক্যাম্পে প্রশিক্ষক হিসেবে ১ম ধাপে মোহাম্মদ রফিক ও সাইফ দোহা, ২য় ধাপে  সুকান্ত কুমার বিশ্বাস ও সুজাবত আলী এবং ৩য় ধাপে মোহাম্মদ নূরে আলম ও আবু সাঈদ ভূইয়া দায়িত্ব পালন করবেন এবং প্রশিক্ষণ ক্যাম্পের সার্বিক তত্ত্বাবধানে থাকবেন মার্টিন ফ্রেডারিক।

    আবাসিক প্রশিক্ষণ ক্যাম্পের জন্য আরচ্যারদের নামের তালিকা:

    মো: জান্নাতুল ইসলাম খান ও আনজুমান খাতুন (ফরিদপুর), মো: আসমাউল হুসনা তমাল (চুয়াডাঙ্গা), মো: রিফাত উজ্জামান অভয় ও মোসা: নুপুর (রাজশাহী), সৌরভ রায় ও ইরিন জামান (নীলফামারী), মো: আশিকুর রহমান সিফাত ও বিজলী পাহান (জয়পুরহাট), মো: আবু সুফিয়ান প্রান্ত ও মোছা: সুরভী আক্তার ইতি (দিনাজপুর), উ অং শিং মারমা, নওশাদ জাহান (চট্টগ্রাম), মো: ইসরুল শেখ ও মিন্নি খানম (গোপালগঞ্জ), মো: রমজান শেখ ও মোছাম্মৎ নাভিলা আক্তার (বাগেরহাট), অংম্রাসিং মারমা ও উসাইমে মারমা (বান্দরবান), মো: রাহাত শেখ ও ময়না খাতুন (নড়াইল), মো: ইমরান হোসেন ও শিমু আক্তার (ঢাকা)। বিজ্ঞপ্তি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা