২ মাস বিশ্রাম শেষে অনুশীলনে গ্যারেথ বেল – BD Sports 24
  • ২ মাস বিশ্রাম শেষে অনুশীলনে গ্যারেথ বেল

    November 28th, 2017

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মাদ্রিদ, ২৮ নভেম্বর: প্রায় দুই মাস বিশ্রাম শেষে অবশেষে রিয়াল মাদ্রিদের অনুশীলনে ফিরছেন ওয়েলসম্যান গ্যারেথ বেল। মঙ্গলবার কোপা ডেল’রেতে তৃতীয় সারির দল ফুয়েলেব্রাড্রার বিপক্ষে ম্যাচেই ফিরে আসছেন বেল। যদিও বেলের ইনজুরি নিয়ে মাদ্রিদ কোচ জিনেদিন জিদান কোনো ধরনের ঝুঁকি নিতে চাচ্ছেন না।

    রিয়ালে বেলের ৪ বছরের ক্যারিয়ার প্রায় সময়ই ইনজুরির কারণে বাধাগ্রস্ত হয়েছে। বিশেষ করে গত বছর তিনি মাত্র চারটি ম্যাচে পুরো ৯০ মিনিট মাঠে ছিলেন। থাইয়ের ইনজুরি কাটিয়ে পূর্ণ অনুশীলনে ফেরা বেল সম্পর্কে জিদান বলেছেন, আমি চাই বেল পুরো সুস্থ হয়ে দলে ফিরে আসুক। কিন্তু আমি নিশ্চিত করে বলতে পারবো না সেটা কখন। হয়তবা আগামীকাল সে খেলতে পারে। সবসময়ের মতই ঠিক ম্যাচের আগ মুহূর্তে বোঝা যাবে সে খেলতে পারবে কিনা।

    ইতোমধ্যেই মাদ্রিদভিত্তিক ছোট দলটির বিপক্ষে ২-০ ব্যবধানে এগিয়ে থাকা রিয়াল সান্টিয়াগো বার্নাব্যুতে অনেকটাই পরিবর্তিত দল নিয়ে মাঠে নামবে। ইনজুরির কারণে এবারের মৌসুমে ক্রিস্টিয়ানো রোনাল্ডো ও করিম বেনজেমার পাশে এক মিনিটের জন্য মাঠে নামতে পারেননি বেল। ইতোমধ্যেই বার্সেলোনার থেকে আট পয়েন্ট পিছিয়ে লা লিগায় বেশ খানিকটা পিছিয়ে পড়েছে গ্যালাকটিকোরা। চ্যাম্পিয়ন্স লিগেও টটেনহ্যাম হটস্পারের থেকে পিছিয়ে গ্রুপের দ্বিতীয় স্থানে রয়েছে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা