২ ম্যাচ নিষিদ্ধ নেইমার – BD Sports 24
  • ২ ম্যাচ নিষিদ্ধ নেইমার

    September 17th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    প্যারিস, ১৭ সেপ্টেম্বর: পিএসজির তারকা ফুটবলার নেইমারকে দুই ম্যাচ নিষিদ্ধ করেছে ফরাসি ফুটবল কর্তৃপক্ষ। ২ ম্যাচ নিষিদ্ধের ফলে আগামী ২৭ সেপ্টেম্বরের আগে মাঠে নামতে পারছেন না নেইমার। ২৭ সেপ্টেম্বর রেঁসের মুখোমুখি হবে পিএসজি।

     

    ২০১৭ সালে দলবদলের বিশ্বরেকর্ড গড়ে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে আসার পর থেকেই নানা ঝামেলায় জড়িয়ে পড়ছেন নেইমার। গত বছর চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায়ের পর বাজে ব্যবহার করে দুই ম্যাচ নিষিদ্ধ হয়েছিলেন ব্রাজিলিয়ান এ তারকা। মাসকয়েক ব্যবধানে রেঁনে সমর্থকদের গালি দিয়ে তিন ম্যাচ নিষিদ্ধ হয়েছিলেন।

     

    গত রোববার লিগ ওয়ানের পিএসজি-মার্শেই ম্যাচে নেইমারের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে যান মার্শেই ডিফেন্ডার আলভারো গঞ্জালেজ। তার মাথার পেছনে চড় মেরে দ্বিতীয়বারের মতো হলুদকার্ড দেখে মাঠ ছাড়েন নেইমার।

     

    ম্যাচশেষে নেইমার দাবি করেন মাঠে আলভারো তাকে বর্ণবাদী গালি দিয়েছেন। সেই ম্যাচেই হাতাহাতিতে জড়িয়ে পড়ায় লালকার্ড দেখেছিলেন দুই দলের পাঁচজন ফুটবলার। সবাইকে শাস্তি দিয়েছে এলএফপি।

     

    মার্শেই ডিফেন্ডার জর্ডান আমাভিকে লাথি মারার অপরাধে ছয় ম্যাচ নিষিদ্ধ হয়েছেন পিএসজির লেভিন কুরজাওয়া। তবে লাথি খেয়েও তিন ম্যাচ নিষিদ্ধ হয়েছেন জর্ডান আমাভি।

     

    পিএসজি মিডফিল্ডার লিয়ান্দ্রো পারেদেস মাঠে বাদানুবাদে জড়িয়ে পড়েছিলেন তার আর্জেন্টাইন সতীর্থ দারিও বেনেদিত্তোর সঙ্গে। পারাদেসকে দুই ম্যাচ এবং বেনেদিত্তোকে এক ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে।

     

    মঙ্গলবার মার্শেইয়ের ম্যাচটা খেলতে পারবেন না বেনেদিত্তো। আর পিএসজি উইঙ্গার আনহেল ডি মারিয়াকে ২৩ সেপ্টেম্বর ডেকেছে লিগের শৃঙ্খলা কমিটি। ডি মারিয়ার বিপক্ষে অভিযোগ তিনি মাঠে আলভারো গঞ্জালেজকে থুতু মেরেছেন।

     

    লিগ ওয়ান শৃঙ্খলা কমিটির সভাপতি সেবাস্তিয়ান ডেনেস্ক জানিয়েছেন, ম্যাচে কথাকাটাকাটি হয়েছে। তবে এ মুহূর্তে শক্ত প্রমাণ হাতে নেই। ঠিক কী বলা হয়েছিল এবং কী শোনা গেছে তা বের করা হবে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...