৩১তম বাংলাদেশ আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপ ৬ নভেম্বর শুরু – BD Sports 24
  • ৩১তম বাংলাদেশ আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপ ৬ নভেম্বর শুরু

    November 4th, 2017

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ০৪ নভেম্বর: আগামী ৬ নভেম্বর সোমবার থেকে শুরু হচ্ছে ৩১তম বাংলাদেশ আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপ। চ্যাম্পিয়নশিপের খেলাগুলো হবে রমনাস্থ জাতীয় টেনিস কমপ্লেক্সে।

    এটি আন্তর্জাতিক টেনিস ফেডারেশনের অনূর্ধ্ব-১৮ বছর গ্রুপের ওয়ার্ল্ড জুনিয়র র‌্যাংকিং গ্রুপ-৫ এর একটি প্রতিযোগিতা। প্রতিযোগিতায় স্বাগতিক বাংলাদেশসহ ১৭টি দেশের ৬৮ জন বালক এবং ৩৮ জন বালিকা খেলোয়াড় অংশগ্রহণ করছে।

    প্রতিযোগিতার বাছাইপর্বের খেলা ০৪ – ০৫ নভেম্বর অনুষ্ঠিত হবে। কোয়ালিফাইং রাউন্ড থেকে ৬ জন খেলোয়াড় মূলপর্বে উন্নীত হবে। প্রতিযোগিতার মূল পর্বের খেলা ০৬-১১ নভেম্বর অনুষ্ঠিত হবে।

    প্রতিযোগিতায় বালক একক, বালক দ্বৈত, বালিকা একক ও বালিকা দ্বৈত মোট ৪টি ইভেন্ট অন্তর্ভূক্ত থাকবে। খেলোয়াড়দের র‌্যাংকিং অনুযায়ী বালক বিভাগে ভারতের ঋষাব শারদা [২৯৪] টপ সিড ও মালয়েশিয়ার জিয়ান কিওং তাকেশি কৌ [৭৬৬] দ্বিতীয় সিড এবং বালিকা বিভাগে চাইনিজ তাইপের ওয়েই নিং ফ্যাং [৮৩১] টপ সিড ও চাইনিজ তাইপের ইউ চিন তাশি [১০২০] দ্বিতীয় সিড খেলোয়াড়।

    অংশগ্রহণকারী দেশগুলো হলো: অস্ট্রেলিয়া, বাংলাদেশ, চীন, চীনা তাইপে, হংকং, ভারত, জাপান, কোরিয়া, মালয়েশিয়া, নেদারল্যান্ডস, নেপাল, পোল্যান্ড, সিঙ্গাপুর, শ্রীলংকা, থাইল্যান্ড, তুর্কমেনিস্তান ও যুক্তরাষ্ট্র।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা