৩১তম বাংলাদেশ আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপ ৬ নভেম্বর শুরু – BD Sports 24
  • ৩১তম বাংলাদেশ আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপ ৬ নভেম্বর শুরু

    November 4th, 2017

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ০৪ নভেম্বর: আগামী ৬ নভেম্বর সোমবার থেকে শুরু হচ্ছে ৩১তম বাংলাদেশ আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপ। চ্যাম্পিয়নশিপের খেলাগুলো হবে রমনাস্থ জাতীয় টেনিস কমপ্লেক্সে।

    এটি আন্তর্জাতিক টেনিস ফেডারেশনের অনূর্ধ্ব-১৮ বছর গ্রুপের ওয়ার্ল্ড জুনিয়র র‌্যাংকিং গ্রুপ-৫ এর একটি প্রতিযোগিতা। প্রতিযোগিতায় স্বাগতিক বাংলাদেশসহ ১৭টি দেশের ৬৮ জন বালক এবং ৩৮ জন বালিকা খেলোয়াড় অংশগ্রহণ করছে।

    প্রতিযোগিতার বাছাইপর্বের খেলা ০৪ – ০৫ নভেম্বর অনুষ্ঠিত হবে। কোয়ালিফাইং রাউন্ড থেকে ৬ জন খেলোয়াড় মূলপর্বে উন্নীত হবে। প্রতিযোগিতার মূল পর্বের খেলা ০৬-১১ নভেম্বর অনুষ্ঠিত হবে।

    প্রতিযোগিতায় বালক একক, বালক দ্বৈত, বালিকা একক ও বালিকা দ্বৈত মোট ৪টি ইভেন্ট অন্তর্ভূক্ত থাকবে। খেলোয়াড়দের র‌্যাংকিং অনুযায়ী বালক বিভাগে ভারতের ঋষাব শারদা [২৯৪] টপ সিড ও মালয়েশিয়ার জিয়ান কিওং তাকেশি কৌ [৭৬৬] দ্বিতীয় সিড এবং বালিকা বিভাগে চাইনিজ তাইপের ওয়েই নিং ফ্যাং [৮৩১] টপ সিড ও চাইনিজ তাইপের ইউ চিন তাশি [১০২০] দ্বিতীয় সিড খেলোয়াড়।

    অংশগ্রহণকারী দেশগুলো হলো: অস্ট্রেলিয়া, বাংলাদেশ, চীন, চীনা তাইপে, হংকং, ভারত, জাপান, কোরিয়া, মালয়েশিয়া, নেদারল্যান্ডস, নেপাল, পোল্যান্ড, সিঙ্গাপুর, শ্রীলংকা, থাইল্যান্ড, তুর্কমেনিস্তান ও যুক্তরাষ্ট্র।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮