৩২তম বাংলাদেশ আন্তর্জাতিক জুনিয়র টেনিসের উদ্বোধন – BD Sports 24
  • ৩২তম বাংলাদেশ আন্তর্জাতিক জুনিয়র টেনিসের উদ্বোধন

    November 5th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৫ নভেম্বর: ৩২তম বাংলাদেশ আন্তর্জাতিক জুনিয়র টেনিস প্রতিযোগিতা আজ থেকে শুরু হয়েছে। আজ বিকেল ৩.৩০টায় রমনা জাতীয় টেনিস কমপ্লেক্সে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো: শাহরিয়ার আলম, এমপি প্রতিযোগিতার শুভ উদ্বোধন ঘোষণা করেন।

    অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার ডন। বাংলাদেশ টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদক গোলাম মোরশেদ, সহ-সভাপতি নেওয়াজ আহমেদসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

    প্রতিযোগিতার মূলপর্বে স্বাগতিক বাংলাদেশসহ আমেরিকা, চায়না, চাইনিজ তাইপে, জার্মানী, ভারত, কোরিয়া, মালয়েশিয়া, নেপাল ও শ্রীলংকা থেকে ৩২ জন বালক ও ৩২ জন বালিকা খেলোয়াড় অংশগ্রহণ করছে।

    বাছাই পর্বে ১৩ জন বালক ও ৬ জন বালিকা খেলোয়াড় অংশগ্রহণ করে এবং ৪ জন বালক ও ৪ জন বালিকা খেলোয়াড় মূলপর্বে উন্নীত হয়েছিল। বাছাইপর্ব ও মূলপর্ব সহ মোট ৪১ জন বালক ও ৩৪ জন বালিকা সর্বমোট ৭৫ জন খেলোয়াড় প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

    প্রতিযোগিতার নক-আউট পদ্ধতির খেলায় বালক একক, বালিকা একক, বালক দ্বৈত ও বালিকা দ্বৈত মোট ৪টি ইভেন্ট অন্তর্ভুক্ত থাকবে। প্রতিদিন সকাল ৮:৩০টা হতে এককের খেলা এবং অপরাহ্নে দ্বৈতের খেলা অনুষ্ঠিত হবে।

    বালক এককে টপসিড খেলোয়াড় ভারতের জাভেরী আরিয়ান [৫২৩] ও দ্বিতীয় সীড চায়নার লি ওয়েনমাও [৭৭১] এবং বালিকা এককে টপসিড আমেরিকার অনন্যা কথকথা [১০৪৩] ও দ্বিতীয় সীড চায়নার জো জিয়াওইয়ান [১১৫৪]। প্রতিযোগিতায় বাংলাদেশ দলের ২২ জন বালক ও ৬ জন বালিকা খেলোয়াড় অংশগ্রহণ করে।

    প্রতিদিন সকাল ৯:০০টা হতে এককের খেলাসমূহ এবং অপরাহ্নে দ্বৈতের আকর্ষণীয় খেলাসমূহ অনুষ্ঠিত হবে। বিজ্ঞপ্তি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা