৩২৪ রানে অলআউট বাংলাদেশ – BD Sports 24
  • ৩২৪ রানে অলআউট বাংলাদেশ

    November 23rd, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    চট্টগ্রাম, ২৩ নভেম্বর: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টের প্রথম ইনিংসে ৩২৪ রানে অলআউট হয়েছে বাংলাদেশ। গতকাল প্রথম দিন শেষে ৮৮ ওভার মোকাবেলায় ৮ উইকেটে ৩১৫ রান করেছিল বাংলাদেশ। নাইম হাসান ২৪ এবং তাইজুল ইসলাম ৩২ রানে অপরাজিত ছিলেন।

    আজ দ্বিতীয় দিনে এসে ৪.৪ ওভার মোকাবেলা করতেই ৩২৪ রানে অলআউট হয় বাংলাদেশ। নাইম হাসান আগের দিনের ২৪ রানের সাথে আর মাত্র ২ রান যোগ করতেই জোমেল ওয়ারিকানের ২২তম ওভারের প্রথম বলে স্লিপে সাই হোপের হাতে ধরা পড়ে বিদায় নেন। দলীয় রান তখন ৩২৪। নাইম হাসান-তাইজুল ইসলাম জুটি নবম উইকেটে ৬৫ রানের পার্টনারশিপ গড়েন।

    জোমেল ওয়ারিকান একই ওভারের চতুর্থ বলে মোস্তাফিজুর রহমানকে এলবিডব্লিউ’র ফাঁদে ফেললে ৩২৪ রানে গুটিয়ে যায় বাংলাদেশের ইনিংস। তাইজুল ইসলাম ৩৯ রানে অপরাজিত ছিলেন।

    ক্যারিবীয় বোলারদের মধ্যে শ্যানন গ্যাব্রিয়েল এবং জোমেল ওয়ারিকান চারটি করে এবং কেমার রোচ এবং দেবেন্দ্র বিশু একটি করে উইকেট নেন।

     

    সংক্ষিপ্ত স্কোর:

    টস: বাংলাদেশ

    বাংলাদেশ প্রথম ইনিংস (প্রথম দিন শেষে): ৩১৫/৮ (৮৮ ওভার) (মুমিনুল হক ১২০, ইমরুল কায়েস ৪৪, সাকিব ৩৪, নাইম হাসান ২৬, মিরাজ ২২, মিথুন ২০ এবং তাইজুল অপ. ৩৯; গ্যাব্রিয়েল ৪/৭০ ও ওয়ারিকান ৪/৬২)।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা