৩৩২ রানে অলআউট ইংল্যান্ড – BD Sports 24
  • ৩৩২ রানে অলআউট ইংল্যান্ড

    September 8th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ওভাল, ৮ সেপ্টেম্বর: ভারতের বিপক্ষে ৫ ম্যাচ টেস্ট সিরিজের সবশেষটিতে প্রথম ইনিংসে ৩৩২ রানে অলআউট হয়েছে স্বাগতিক ইংল্যান্ড। গতকালের ১৯৮ রানের সাথে আজ ৩২ ওভার মোকাবেলায় আরও ১৩৪ রান যোগ করে ইংল্যান্ড। ফলে ১২২ ওভার মোকাবেলায় ৩৩২ রানের লড়াকু সংগ্রহ দাঁড় করা রুট বাহিনী।

    গতকাল প্রথম দিন শেষে ৯০ ওভার মোকাবেলায় ৭ উইকেটে ১৯৮ রান করেছিল ইংল্যান্ড। জস বাটলার ১১ এবং আদিল রশিদ ৪ রানে অপরাজিত ছিলেন। এ অবস্থায় আজ দ্বিতীয় দিনে ব্যাট করতে নেমে আগের দিনের ১৯৮ রানের সাথে ১৬ রান যোগ করতেই বিদায় নেন আদিল রশিদ। ভারতীয় পেসার জাসপ্রিত বুমরার বলে এলবিডব্লিউ হয়ে বিদায় নেন আদিল রশিদ। ১৫ রান করেন তিনি।

    নবম উইকেটে জস বাটলার ও স্টুয়ার্ট ব্রডের অবিশ্বাস ব্যাটিং ইংল্যান্ডকে বড় সংগ্রহের দিকে নিয়ে যায়। এই জুটি ৯৮ রানের পার্টনারশিপ গড়ে বিচ্ছিন্ন হন। ভারতীয় স্পিনার রবীন্দ্র জাদেজার বলে লোকেশ রাহুলের হাতে ক্যাচ দিয়ে বিদায় নেয়ার আগে ব্রড নিজের নামের পাশে যোগ করেন ৩৮ রান। তার ৫৯ বলের ইনিংসে ৩টি বাউন্ডারির মার ছিল।

    দশম উইকেটে জস বাটলার ও জেমস অ্যান্ডারসনের ২০ রান যোগ করায় ৩৩২ রানে অলআউট হয় ইংল্যান্ড। জস বাটলার ৮৯ রান করে আউট হন। মাত্র ১১ রানের জন্য ক্যারিয়ারের দ্বিতীয় শতরানের দেখা পাননি তিনি। অবশ্য ১০ম ফিফটির দেখা পান তিনি। ভারতীয় স্পিনার রবীন্দ্র জাদেজার বলে আজিঙ্কা রাহানের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরেন জস বাটলার। সেইসাথে দশম উইকেটের পতন ঘটে ইংল্যান্ডের।

    ভারতীয় বোলারদের মধ্যে স্পিনার রবীন্দ্র জাদেজা ৭৯ রান খরচায় একাই শিকার করেন ৪ উইকেট। দুই পেসার জাসপ্রিত বুমরাহ ও ইশান্ত শর্মা তিনটি করে উইকেট নেন।

    সংক্ষিপ্ত স্কোর

    টস: ইংল্যান্ড

    ইংল্যান্ড প্রথম ইনিংস: ৩৩২/১০ (১২২ ওভার) (জস বাটলার ৮৯,অ্যালিস্টার কুক ৭১, মইন আলী ৫০, স্টুয়ার্ট ব্রড ৩৮, কিটন জেনিংস ২৩, আদিল রশিদ ১৫; রবীন্দ্র জাদেজা ৪/৭৯, ইশান্ত শর্মা ৩/৬২, জাসপ্রিত বুমরাহ ৩/৮৩)।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...