৩৪তম জাতীয় জুনিয়র অ্যাথলেটিক্স শুক্রবার শুরু – BD Sports 24
  • ৩৪তম জাতীয় জুনিয়র অ্যাথলেটিক্স শুক্রবার শুরু

    September 27th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৭ সেপ্টেম্বর: ৩৪তম জাতীয় জুনিয়র অ্যাথলেটিক্স প্রতিযোগিতা শুরু হচ্ছে কাল শুক্রবার থেকে। বিকেল ৫.০০টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রধান অতিথি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার, এমপি দুইদিনব্যাপী এই প্রতিযোগিতার আনুষ্ঠানি উদ্বোধন করবেন।

    অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় এবং বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা।

    প্রতিযোগিতা উপলক্ষ্যে আজ বিকেলে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনে বাংলাদেশ এ্যাথলেটিকস ফেডারেশনের সভাপতি এএসএম আলী কবীর প্রতিযোগিতার নানাদিক তুলে ধরেন।

    সংবাদ সম্মেলনে জানানো হয়, দেশের অন্যতম বৃহৎ ও বর্ণাঢ্য এই ক্রীড়ানুষ্ঠানে ৬৪টি জেলা, ০৮টি বিভাগ, শিক্ষাবোর্ড, বিকেএসপিসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রায় ৪০০ জন বালক-বালিকা ও কিশোর-কিশোরী এবং ১০০ জন কর্মকর্তা অংশগ্রহণ করবেন। প্রথমবারের মতো দুইদিনব্যাপি এই প্রতিযোগিতায় ৪টি গ্রুপে ৩৯টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এর মধ্যে বালক বালিকা (অনূর্ধ্ব-১৭) ১৪টি ইভেন্টে ও কিশোর কিশোরী (অনূর্ধ্ব-১৯) ২৫টি ইভেন্টে। অনূর্ধ্ব-১৯’র ১৫০০ মিটার, ডিসকাস থ্রো এবং ৪x৪০০ মিটার রিলে তিনটি ইভেন্ট বাড়ানো হয়েছে এবারের আসরে।

    প্রতিযোগিতার শেষ দিনে শনিবার সন্ধ্যা ০৬:০০টায় প্রধান অতিথি ফেডারেশনের সভাপতি এএসএম আলী কবীর প্রতিযোগিতার আনুষ্ঠানিক সমাপনী ঘোষণা করবেন।

    ফেডারেশনের সহ-সভাপতি মোঃ শাহ আলম ও মোঃ তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রকিব (মন্টু),মোঃ কবিরুজ্জামান, মোঃ ইকবাল হোসেন, মহিউদ্দিন আহমেদ মোস্তাক, মোঃ আমিনুল ইসলাম, মিসেস রাজিয়া সুলতানা অনু, মিসেস শামিমা সাত্তার মিমুসহ কার্যনির্বাহী কমিটির অন্যান্য কর্মকর্তারা সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা