৩৪৬ রানে অলআউট ইংল্যান্ড – BD Sports 24
  • ৩৪৬ রানে অলআউট ইংল্যান্ড

    January 5th, 2018

    ক্রীড়া ডেস্ক
    বিডিস্পোর্টস২৪ ডটকম
    সিডনি, ০৫ জানুয়ারি: সিডনি টেস্টের প্রথম দিন শেষে ৮১.৪ ওভার মোকাবেলায় ৫ উইকেটে ২৩৩ রান করেছিল ইংল্যান্ড। আজ শুক্রবার দ্বিতীয় দিনের প্রথম সেশনেই বাকি উইকেট খুইয়ে অলআউট হয়েছে সফরকারী ইংল্যান্ড। দ্বিতীয় দিনে ৩০.৫ ওভার মোকাবেলায় প্রথম দিনের রানের সাথে ১১৩ রান যোগ করে ইংল্যান্ড। ফলে ৩৪৬ রানে প্রথম ইনিংস গুটিয়ে যায় ইংলিশদের।
    আগের দিনের ৫৫ রানের সাথে আর মাত্র ৭ রান যোগ করতেই বিদায় নেন ডেভিড মালান। অসি পেসার মিচেল স্টার্কের বলে অধিনায়ক স্টিভেন হাতে ক্যাচ দিয়ে বিদায় নেন মালান।
    এরপর পেসার প্যাট কামিন্স আঘাতে মইন আলী ও টম কারান সাজঘরে ফিরলে অস্টম উইকেটের পতন ঘটে ইংল্যান্ডের। দলীয় রান তখন ৩৩৫। মইন আলী ৩০ ও টম কারান ৩৯ রান করেন। আর মাত্র ১১ রান যোগ করতেই বিদায় নেন স্টুয়ার্ট ব্রড। ব্রড অনেকটা ওয়ানডে স্টাইলে ব্যাট চালিয়ে ৩২ বলে ৩১ রান করে আউট হন। সবশেষে ক্রেন রান আউট হলে ৩৪৬ রানে অলআউট হয় ইংল্যান্ড।
    সিডনি টেস্টে পেসারদের দাপট লক্ষ্য করা গেছে। পতন হওয়া ১০ উইকেটের আটটিই নিয়েছেন অসি পেসাররা। এর মধ্যে প্যাট কামিন্স একাই শিকার করেন চার উইকেট। এছাড়া জস হ্যাজেলউড ও মিচেল স্টার্ক দুটি করে এবং স্পিনার নাথান লায়ন নেন এক উইকেট। বাকিটি রান আউট।
    সংক্ষিপ্ত স্কোর:
    টস: ইংল্যান্ড
    ইংল্যান্ড প্রথম ইনিংস: ৩৪৬/১০ (১১২.৩ ওভার) (স্টোনম্যান ২৪, ভিন্স ২৫, কুক ৩৯, জো-রুট ৮৩, ডেভিড মালান ৬২, মইন আলী ৩০, টম কারান ৩৯, স্টুয়ার্ট ব্রড ৩১; প্যাট কামিন্স ৪/৮০, হ্যাজেলউড ২/৬৫, স্টার্ক ২/৮০।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮