৩ বছরের জন্য ইন্টার মিলানে সানচেজ – BD Sports 24
  • ৩ বছরের জন্য ইন্টার মিলানে সানচেজ

    August 7th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ৭ আগস্ট: অ্যালেক্সিস সানচেজকে দলে রাখা শ্বেতহস্তি পোষার মতো বিলাসিতা হয়ে উঠেছিল ম্যানচেস্টার ইউনাইটেডের জন্য। প্রতি সপ্তাহে ৫ লাখ ৬০ হাজার পাউন্ড বেতন দেয়ার দুঃস্বপ্ন থেকে শেষতক নিষ্কৃতি পেল ম্যানটেস্টার ইউনাইটেড।

     

    চিলির তারকা সানচেজকে শেষতক ছেড়ে দিল রেডডেভিলরা। বৃহস্পতিবার স্থায়ীভাবে ইন্টার মিলানে যোগ দিলেন সানচেজ। ৩১ বছর বয়সী এই ফরোয়ার্ড সপ্তাহে ১ লাখ ৩০ হাজার পাউন্ড করমুক্ত বেতন পাবেন ইন্টারে। ২০১৯-২০ মৌসুমে সানচেজ ধারে খেলেছেন ইতালির সেরি-এ লিগের ক্লাবে। গতকাল বৃহস্পতিবার ইন্টার মিলানের সঙ্গে ৩ বছরের জন্য স্থায়ী চুক্তি হয় তার।

     

    এবার অবশ্য পিয়ানো বাজানো হয়নি। ম্যানইউতে যোগ দেয়ার সময় ওল্ড ট্রাফোর্ড মাঠের মাঝখানে পিয়ানো বাজিয়েছিলেন সানচেজ। ইংলিশ ক্লাবে দুঃস্বপ্নে কেটেছে তার সময়। বেসুরো সময় তাল কেটে দিয়েছে।

     

    ইন্টারে তাই তার প্রবেশ হল নিঃশব্দে। এদিকে তিন বছরের চুক্তিতে আর্সেনালে যোগ দিতে যাচ্ছেন চেলসির ব্রাজিলীয় উইঙ্গার উইলিয়ান। ব্ল–জরা দু’বছরের জন্য তার সঙ্গে নতুন চুক্তি করতে চেয়েছিল। উইলিয়ান তাতে রাজি হননি। আর্সেনাল সেই সুযোগটি নেয়। নতুন ক্লাবে তার বেতন হবে সপ্তাহে এক লাখ পাউন্ড।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...