৩ মাস মাঠের বাইরে সাকিব – BD Sports 24
  • ৩ মাস মাঠের বাইরে সাকিব

    September 30th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৩০ অক্টোবর: আঙুলের ইনজুরির কারণে এশিয়া কাপের মাঝপথেই দল থেকে ছিটকে পড়েন বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

    দেশে ফিরে অস্ত্রোপচার শেষে ইতোমধ্যে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন সাকিব আল হাসান। কিন্তু ইনজুরি থেকে পুরোপুরি সেরে উঠতে তিন মাস সময় লাগবে সাকিবের। অর্থাৎ তিন মাস মাঠের বাইরে থাকতে হচ্ছে বাংলাদেশের এই অভিজ্ঞ অলরাউন্ডারকে।

    চিকিৎসকরা জানিয়েছেন দেরিতে অস্ত্রোপচারের জন্য এখন সাকিবের সুস্থ হয়ে মাঠে ফিরতে তিন মাসের বেশি সময় লাগবে বলে। সামনেই জিম্বাবুয়ে ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ খেলবে বাংলাদেশ৷ সঙ্গত কারণেই সাকিবকে ছাড়াই খেলতে হবে টাইগারদের।

    নিজের ফেসবুক পেজে সাকিব লিখেছেন, ‘চোট গুরুতর ছিল৷ এশিয়া কাপের মাঝে আঙুলে চোটের অংশে নতুন করে ব্যথা হওয়ায় দ্রুত অস্ত্রোপচারের প্রয়োজন পরে, না হলে আঙুলে পচন ধরত৷’ চলতি বছরের জানুয়ারিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে ওয়ানডে সিরিজে বাঁ-হাতের আঙুলে চোট পান সাকিব৷ পরবর্তী সময়ে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ থেকে বাদ পড়েছিলেন৷ পরে সুস্থ হয়ে শ্রীলঙ্কার মাটিতে ত্রিদেশীয় টি-টোয়েন্টি টুর্নামেন্টে নিদাহাস ট্রফিতে প্রত্যাবর্তন করে দেশকে ফাইনালে তুলেছিলেন৷

    চলতি এশিয়া কাপেও বল হাতে সাতটি উইকেট শিকার করেছিলেন সাকিব। ইনজুরির কারণে সেমিফাইনাল ও ফাইনালে খেলা হয়নি সাকিবের। এছাড়া ইনজুরির কারণে দলে ছিলেন না ড্যাশিং ওপেনার তামিম ইকবালও। এই দুই ক্রিকেটারের অভাব হারে হারে টের পেয়েছে বাংলাদেশ।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা