৪০০ মিটারে জহির-শিউলির স্বর্ণ জয় – BD Sports 24
  • ৪০০ মিটারে জহির-শিউলির স্বর্ণ জয়

    March 12th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ডটকম
    ঢাকা, ১২ মার্চ ২০১৮: বাংলাদেশ যুব গেমসের অ্যাথলেটিকসে ৪০০ মিটার স্প্রিন্টে ময়মনসিংহ বিভাগের শেরপুরের জহির রায়হান ৪৯.৭০ সেকেন্ড সময়ে দৌড় শেষ করে স্বর্ণ, চট্টগ্রাম বিভাগের জুবাইয়ের ৫১.০০ সেকেন্ড সময় নিয়ে রৌপ্য ও ঢাকা বিভাগের আল নাঈম শেখ ৫১.৪০ সেকেন্ড সময় নিয়ে ব্রোঞ্জ পদক জয় করছেন।

    এদিকে তরুণী গ্রুপে  রাজশাহী বিভাগের পাবনা মেয়ে শিউলি খাতুন ১ মিনিট ১.১০ সেকেন্ড সময়ে দৌড় শেষ করে স্বর্ণ, খুলনা বিভাগের আইভি আখতার অরিন ১ মিনিট ৩.১০ সেকেন্ড সময় নিয়ে রৌপ্য ও চট্টগ্রাম বিভাগের সামসুন নাহার ১ মিনিট ৩.৮০ সেকেন্ড সময়ে দৌড় শেষ করে ব্রোঞ্জ পদক জিতেছেন।


    অপরদিকে তরুণ গ্রুপের শটপুটে খুলনা বিভাগের তন্ময় বৌদ্ধ ১২.৫৮ মিটার দুরত্বে নিক্ষেপ করে স্বর্ণ, চট্টগ্রাম বিভাগের ওসমান আলী ১১.৮৮ মিটার দূরত্বে নিক্ষেপ করে রৌপ্য ও খুলনা বিভাগের হাফিজুর রহমান ১১.৮৩ মিটার দূরত্বে নিক্ষেপ করে ব্রোঞ্জ জয় করেছেন।


    তরুণী গ্রুপে হাই জাম্পে ঢাকা বিভাগের জান্নাতুল ১.৪২ মিটার উচ্চতায় লাফিয়ে স্বর্ণ, ঢাকা বিভাগের বিথি আক্তার ১.৪০ মিটার উচ্চতায় উঠে রৌপ্য ও রংপুর বিভাগের সম্পা খাতুন ১.৩৮ মিটার উচ্চতায় লাফিয়ে ব্রোঞ্জ পদক জয় করেন।


    তরুণী গ্রুপে লং জাম্পে খুলনা বিভাগের তিন্নি হাসান সুইটি ৫.১৫ মিটার দূরত্বে লাফিয়ে স্বর্ণ, রাজশাহী বিভাগের সনিয়া আক্তার ৫.০৯ মিটার দূরত্বে লাফ দিয়ে রৌপ্য ও ঢাকা বিভাগের জান্নাতুল ৫.০৩ মিটার লাফ দিয়ে ব্রোঞ্জ পদক জয় করেছেন।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা