৪৮৮ রানে অলআউট দক্ষিণ আফ্রিকা – BD Sports 24
  • ৪৮৮ রানে অলআউট দক্ষিণ আফ্রিকা

    March 31st, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    জোহানেসবার্গ, ৩১ মার্চ: অস্ট্রেলিয়ার বিপক্ষে চার ম্যাচ টেস্ট সিরিজের চতুর্থ ও শেষ টেস্টের প্রথম ইনিংসে ৪৮৮ রানে অলআউট হয়েছে দক্ষিণ আফ্রিকা। ওভার মোকাবেলা করেছে ১৩৬.৫।

    গতকাল প্রথম দিন শেষে এইডেন মার্করামের শতরানের ওপর ভর করে ৮৮ ওভার মোকাবেলায় ৬ উইকেটে ৩১৬ রান করেছিল স্বাগতিক দক্ষিণ আফ্রিকা। আজ দ্বিতীয় দিনে আরো ৪৮.৫ ওভার মোকাবেলায় আগের দিনের ৩১৬ রানের সাথে ১৭৫ রান যোগ করে প্রোটিয়ারা। ফলে ৪৮৮ রানের বড় সংগ্রহ গড়ে তারা।

    প্রথম দিন শেষে প্রোটিয়া মিডল অর্ডার ব্যাটসম্যান টেম্বা বাভুমা ২৫ রানে অপরাজিত ছিলেন। আজ দ্বিতীয় দিন এক প্রান্ত আগলে রেখে ৯৫ রানে অপরাজিত থাকেন তিনি। এটি তার ক্যারিয়ারের ১০ম ফিফটি। মাত্র ৫ রানের জন্য দ্বিতীয় শতরান থেকে বঞ্চিত হন বাভুমা।

    দ্বিতীয় দিনে উইকেটরক্ষক কুইন্টন ডি কক ৩৯, মহারাজ ৪৫, ফিল্যান্ডার ১২ রান করে আউট হন। মরকেল বিদায় নেন শূন্য রানে।

    অসি বোলারদের মধ্যে প্যাট কামিন্স একাই শিকার করেন ৫ উইকেট। এ নিয়ে দ্বিতীয়বারের মতো ৫ উইকেট শিকার করেন প্যাট কামিন্স। এছাড়া নাথান লায়ন তিনটি ও সেয়ার্স নেন ২ উইকেট।

    জবাবে প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে এ রিপোর্ট লেখার সময় অস্ট্রেলিয়া প্রথম ইনিংসে ৫ ওভার মোকাবেলায় করেছে ১ উইকেটে ১০ রান। রেনশ ৬ ও ওসমান খাজা ০ রানে ক্রিজে রয়েছেন। ৪ রান করে আউট হয়েছেন বার্নস। উইকেটটি নিয়েছেন প্রোটিয়া পেসার কাগিসু রাবাদা।

    সংক্ষিপ্ত স্কোর

    টস: দক্ষিণ আফ্রিকা

    দক্ষিণ আফ্রিকা প্রথম ইনিংস: ৪৮৮/১০ (১৩৬.৫ ওভার) (মার্করাম ১৫২, বাভুমা ৯৫*, ডি ভিলিয়ার্স ৬৯, মহারাজ ৪৫, কুইন্টন ডি কক ৩৯, হাশিম আমলা ২৭; প্যাট কামিন্স ৫/৮৩, নাথান লায়ন ৩/১৮২, সেয়ার্স ২/৭৮)।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা