৪ বছরের চুক্তিতে লিস্টারে ম্যাডিসন – BD Sports 24
  • ৪ বছরের চুক্তিতে লিস্টারে ম্যাডিসন

    August 25th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ২৫ আগস্ট: নরউইচ সিটি থেকে চার বছরের চুক্তিতে লিস্টার সিটিতে যোগ দিয়েছেন ইংলিশ অ্যাটাকিং মিডফিল্ডার জেমস ম্যাডিসন। প্রিমিয়ার লিগ ক্লাব সূত্র এই তথ্য নিশ্চিত করেছে। এ সম্পর্কে ক্লাবের এক বিবৃতিতে বলা হয়েছে, ‘২৩ বছর বয়সী ম্যাডিসনের সাথে চুক্তি করতে পারায় লিস্টার সিটি দারুণ আনন্দিত। চার বছরের চুক্তিতে তিনি কিং পাওয়ার স্টেডিয়ামে যোগ দিয়েছেন। এর অর্থ হচ্ছে আগামী ২০২৪ সাল পর্যন্ত ম্যাডিসন আমাদের সাথে থাকবেন।’

     

    ২০১৯ সালের নভেম্বরে ইংল্যান্ডের জার্সি গায়ে জাতীয় দলে অভিষেক হয়েছিল ম্যাডিসনের। ২০১৮ সালে তিনি নরউইচ সিটিতে যোগ দিয়েছিলেন। সব ধরনের প্রতিযোগিতায় এই দুই বছরে নরউইচের হয়ে ৭৬টি ম্যাচ খেলে ১৬ গোল করেছেন। ২০১৮/১৯ মৌসুমের শেষে ক্লাবের বর্ষসেরা তরুন খেলোয়াড়ের খেতাব অর্জন করেছিলেন।

     

    নতুন এই চুক্তি পর লিস্টারের খেলোয়াড় হিসেবে নিজেকে দারুন গর্বিত মনে দাবি করে ম্যাডিসন বলেন, ‘এই ক্লাবের সাথে নতুন চুক্তিতে স্বাক্ষর করতে পেরে আমি সত্যিই দারুণ আনন্দিত। মাঠ এবং মাঠের বাইরে এই ক্লাবের অনেক ইতিবাচক বিষয় রয়েছে। সে কারণেই দুর্দান্ত একটি ক্লাবে যোগ দিতে পেরে আমি খুবই খুশী। এই ক্লাবের অংশ হওয়াটাও সম্মানের। এবারের মৌসুমে ক্লাব যা অর্জন করেছে তা এককথায় অসাধারণ। আশা করছি ভবিষ্যতে এই ক্লাবের জন্য আরো সাফল্য অপেক্ষা করছে।

     

    লিস্টারে যোগ দেবার পর থেকে প্রতিটি মুহূর্ত আমি উপভোগ করছি। এখানকার সমর্থকরা চমৎকার। ড্রেসিং রুমেও দারুণ কিছু খেলোয়াড়ের সাথে আমার দেখা হয়েছে যারা ক্লাবের জন্য কিছু করতে বদ্ধপরিকর। আগামী মৌসুমে ইউরোপ ও প্রিমিয়ার লিগে একসাথে ক্লাবের জন্য কিছু করে দেখাতে চাই।’ বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...